বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে গুপ্ত ধনের রহস্য উদঘাটনে মাঠে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী

  • আপডেট টাইম বুধবার, ২২ অক্টোবর, ২০১৪
  • ৪৮১ বা পড়া হয়েছে

এম এ বাছিত/আলমগীর মিয়া নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে গুপ্তধন প্রাপ্তির রহস্য উদঘাটনে মাঠে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী। ৭৫ লাখ টাকা কোথা থেকে এবং কিভাবে এল, এর উৎস-ই বা কি, এ নিয়ে জনমনে নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। অর্থের উৎস ও জঙ্গী সংশ্লিতা নিয়ে তদন্ত করছে আইন শৃঙ্খলা বাহিনী। গুপ্তধন লুটের নেতৃত্ব দেয়া জনৈক যুবক ও ব্যবহৃত প্রাইভেট কার নিয়ে রহস্যের ধু¤্রজাল তৈরী হয়েছে। এঘটনায় জড়িত সন্দেহে বাউশা ইউনিয়নের গহরপুর গ্রামের ৪ যুবককে গ্রেপ্তারে জোর তৎপরতা চালাচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী। ঘটনা ধামা-চাপা দেয়ার চেষ্টা করছে বিশেষ একটি মহল। কুড়িয়ে পাওয়া ওই টাকার মালিকের সন্ধানে তদন্ত শুরু হয়েছে। লুটপাটের ঘটনার সাথে সন্দেহের তালিকায় সাবেক ছাত্রলীগ নেতার নাম রয়েছে। কুড়িয়ে পাওয়া টাকা ব্যাংক লুটের অথবা জঙ্গী গোষ্ঠীর কিনা খতিয়ে দেখছে আইন শৃঙ্খলা বাহিনী। পুলিশ সুপার কার্যালয় রহস্যজনক ওই ঘটনা মনিটরিং করছে।
হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর গ্রামের দিনমজুর শাহীন জানায়, সম্প্রতি লাখাই উপজেলার বুল্লা এলাকার একটি চা স্টলে ৭ ৫ লাখ টাকা ভর্তি একটি ব্রিফকেস কুড়িয়ে পায়। শাহীন এ টাকা নিয়ে হবিগঞ্জ শহরের বোনের বাসায় ১৭ দিন অবস্থান করে। পরে টাকা নিয়ে চলে আসে নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের গহরপুর গ্রামে শ্বশুর বাড়ি এসে ঘরের খাটের নীচে গর্ত করে ব্রিফকেসটি রাখে। এ সময় তাকে বহনকারী সিএনজি চালক শাহিনের স্ত্রীর বড় ভাইয়ের বন্ধু বদরও ৫ লাখ টাকা দাবি করে। এ সময় শাহীন আশ্বাস দিলেও বিশ্বাস না করে বদর টাকা হাতিয়ে নেয়ার ফন্দি আঁটে। বদর কয়েকজনকে সাথে নিয়ে সোমবার সন্ধ্যায় প্রাইভেট কার যোগে শাহীনের শ্বশুর বাড়ি যায়। সেখানে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতাকে ভূয়া মালিক সাজিয়ে গর্ত থেকে ব্রিফকেসটি নিয়ে যায়। আলোচিত ঘটনায় শাহিনের শশুর আবদুর রাজ্জাক বাদী হয়ে সিএনজি চালক আলাল, বদর, জয়নাল ও মালিক মিয়াসহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা করেন। তদন্ত কর্মকর্তা এসআই আবদুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা নিশ্চিত করেন। এদিকে, কুড়িয়ে পাওয়া টাকা ও আত্মসাতের কাহিনী নিয়ে পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে। রহস্য উদঘাটনে আইন শৃঙ্খলা বাহিনীর একাধিক সংস্থা মাঠে নেমেছে। টাকার উৎস ও জঙ্গী সংশ্লিষ্টতা নিয়ে উদ্বেগ, উৎকণ্ঠা দেখা দিয়েছে। আলোচিত সিএনজি চালক বদরকে হণ্যে হয়ে খুজছে পুলিশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com