সোমবার, ১৩ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

নবীগঞ্জের ছাত্রলীগ নেতা রুবেলের অবস্থার অবনতি ॥ মুমূর্ষু অবস্থায় সিলেট থেকে ঢাকা প্রেরণ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৫৪ বা পড়া হয়েছে

ছনি আহমেদ চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেলকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। রুবেলের স্বাভাবিকভাবে চলাফেরা ও স্বাভাবিক জীবনে ফেরা অনিশ্চিত পথে বলে দাবী করছে তার পরিবার। তবে চিকিৎসা সম্পন্ন হলেই পূর্ণাঙ্গ বিষয়টি স্পষ্ট হবে। নেতাকর্মীদের প্রত্যাশা আবারও সুস্থ স্বাভাবিক জীবনে ফিরবে রুবেল।
জানা যায়- গত ১৮ জানুয়ারি গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ছাত্রলীগ নেতা জাহিদুল ইসলাম রুবেলকে। ১০ দিন চিকিৎসাধীন থাকার পর রুবেলের অবস্থার উন্নতি না হওয়ায় (২৮ জানুয়ারি) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল বোর্ড ছাত্রলীগ নেতা রুবেলকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে প্রেরণের সিদ্ধান্ত নেয়। (২৮ জানুয়ারি) রবিবার দুপুরে রুবেলের পরিবারের সদস্যরা সিলেট থেকে ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে রওয়া দেন। পথিমধ্যে আউশকান্দি এলাকায় রুবেলকে দেখতে তাকে বহনকারী অ্যাম্বুলেন্স আটকে ভীড় জমায় তার অনুসারীরা। পরে রুবেলকে ঢাকায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের বরাত দিয়ে রুবেলের পরিবার জানায়- রুবেলের স্বাভাবিক জীবনে ফেরা অনেকটা অনিশ্চিতের পথে, রুবেলের পিঠে দাড়ালো অস্ত্রের আঘাত দেবে গিয়ে ফুসফুসে আঘাত করেছে। এক হাতের হাড় ভেঙ্গে গেছে, স্বাভাবিক ভাবে কথাবার্তা বলতে পারছেনা। এছাড়া শরীরের স্পাইনাল কর্ড (মেরুদন্ড) এ গুরুতর জখম হয়েছে ফলে তার অবস্থা মুমূর্ষু।
তবে চিকিৎসা সম্পন্ন হলেই পূর্ণাঙ্গ বিষয়টি স্পষ্ট হবে। নেতাকর্মীদের প্রত্যাশা আবারও সুস্থ স্বাভাবিক জীবনে ফিরবে রুবেল।
উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি নিয়ে নাজিম উদ্দৌলা চৌধুরী ও জাহিদুল ইসলাম রুবেল এর পক্ষে মধ্যে বিরোধ দেখা দেয়। এর জের ধরে উভয় গ্রুপের একাধিক সংঘর্ষ ও হামলার ঘটনা ঘটে।
সর্বশেষ গত ১৮ জানুয়ারি বৃহস্পতিবার রাত ৮টার দিকে নবীগঞ্জ শহরের মধ্যবাজারস্থ গোল্ডেন প্লাজার পিছনে চা স্টলে বসা অবস্থায় জাহিদুল ইসলাম রুবেলের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় নাজিম উদ্দৌলা চৌধুরীর লোকজন। এতে গুরুতর আহত হয় রুবেল।
এ ঘটনায় গত বুধবার (২৪ জানুয়ারি) রাতে জাহিদুল ইসলাম রুবেলের পিতা হারুন মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় ১২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।
উক্ত মামলায় আসামীরা হলেন- সদ্য বিলুপ্ত নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জয়নগর গ্রামের সমিজুর রহমান চৌধুরীর ছেলে নাজিম উদ্দৌলা চৌধুরী (৩০), নাদিম চৌধুরী (৩৩), চরগাও গ্রামের আব্বাস চৌধুরীর ছেলে আজগর চৌধুরী (২২), মুকিত মিয়া চৌধুরীর ছেলে রিংকু চৌধুরী (২২), পিংকু চৌধুরী (২৪), তছই উদ্দিনের ছেলে সাব্বির মিয়া (২৫), তানভীর চৌধুরী (২১), আখলুছ মিয়ার ছেলে শাওন মিয়া (২৪), আওয়াল মিয়া চৌধুরীর ছেলে আলী আহমদ (২৫), জাবেদ চৌধুরীর ছেলে জাহিদুল চৌধুরী (২৪), আলেক চৌধুরীর ছেলে ইমন চৌধুরী (২২), দরবেশপুর গ্রামের ছায়েদ মিয়ার ছেলে রতন মিয়া (৩৫)।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com