শুক্রবার, ১০ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সিএনজি অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে বিরোধ ॥ বানিয়াচঙ্গের আগুয়া গ্রামে সংঘর্ষে নিহত ৪ ॥ আহত ৫০ ॥ বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ॥ রাতভর ভয়ঙ্কর রকম লুটপাট ব্রাহ্মণডোরায় ফুলতারা হত্যার ঘটনায় ঘাতক স্বামী আটক কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি’র ”নেটওয়ার্কিং পার্টনার মিটিং” অনুষ্ঠিত জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন বুলবুল চৌধুরী মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন দাখিল এমপির সুমনের হস্তক্ষেপে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওটি চালু ২৩ মে এর মধ্যে ব্যাখ্যা দাখিলের নির্দেশ বিদ্যুত বিভ্রাটের ঘটনায় হবিগঞ্জ পিডিবির প্রকৌশলীর বিরুদ্ধে আদালতে মামলা চরহামুয়া গ্রামের মাঠে “ফসল কর্তন ও মাঠ দিবস” অনুষ্ঠিত কালিয়ারভাঙ্গায় বাঁধ নির্মাণ প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ দুদুকে চুনারুঘাট উপজেলা নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

বাহুবলে কৃষি কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবলের উপ-সহকারি কৃষি কমকর্তা নুরুল ইসলাম খানের অনিয়ম দুর্নীতি ও ঘুষ গ্রহনের প্রতিবাদে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে বক্তব্য রাখেন, সাবেক মেম্বার এলাইছ মিয়া, এমআর মামুন, আমির আলী, আব্দুল হান্নান, রায়হান আহমেদ, হিরণ মিয়া, সাহেব আলী প্রমুখ। মাবনবন্ধনে ভুক্তভোগী কৃষকরা বলেন, উপজেলা উপ-সহকারি কৃষি কমকর্তা নুরুল ইসলাম খান বাহুবলের সন্তান। অথচ তিনি বাহুবলে সাধারণ কৃষকদের কাছ থেকে অনিয়ম দুর্নীতির মাধ্যমে ঘুষ গ্রহন করে যাচ্ছেন প্রতিনিয়ত। যার অনিয়ম ও দুর্নীতির কারণে অতিষ্ট হয়ে উঠছে সাধারণ মানুষ। ভুক্তভোগী কৃষকরা হুশিয়ারি দিয়ে বলেন, আগামী ৭২ ঘন্টার ভেতরে যদি তাকে বাহুবল থেকে অপসারণ করা না হয় তা হলে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধসহ কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।
প্রসঙ্গত, বাহুবল উপজেলা কৃষি কার্যালয়ের উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা নুরুল ইসলাম খানের বিরুদ্ধে কৃষকের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগ ওঠামাত্র তাকে বদলির আদেশ দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো. মোশাররফ খান। গত ১৫ সেপ্টেম্বর তাকে বাহুবল থেকে সিলেটের দোয়ারাবাজারে বদলি করা হয়। এর মধ্যে গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) অতিরিক্ত মহাপরিচালক স্বাক্ষরিত অফিস আদেশে তার বদলি রদ করা হয়। মাত্র পাঁচ দিনের মাথায় বদলি রদ হওয়ার খবরে বাহুবলের কৃষকদের মধ্যে ক্ষোভ ও হতাশা দেখা দেয়। এর পুর্বে ৫ সেপ্টেম্বর নুরুল ইসলাম খাঁনের বিরুদ্ধে ঘুষ নেয়ার লিখিত অভিযোগ করেন বাহুবল উপজেলার যশপাল গ্রামের কৃষক ইলিয়াছ আলী ইউসুফ। এরপর ১১ সেপ্টেম্বর কৃষকেরা তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com