শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা চুনারুঘাটে ঐতিহাসিক মুজিবনগর দিবস ও বাংলাদেশের “স্বাধীনতা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত নবীগঞ্জে বাস চাপায় ২ পথচারী নিহত শতাধিক পরিবারের ৫৫ একর ভূমি লীজ নিয়ে বিরোধ ॥ সাতাইহাল পূর্বপাড়া সমিতি ও শ্রীমঙ্গল টি স্টেটের লোকজনের মধ্যে উত্তেজনা ॥ সংঘর্ষের আশঙ্কা বিএনপি নেতা ইলিয়াস আলী গুমের ১২ বছর ॥ ইলিয়াস আলীর জন্য দোয়া চাইলেন তাহসিনা রুশদীর লুনা নবীগঞ্জে লটারির মাধ্যমে হারভেস্টার মেশিন বিতরণের তালিকা নির্ধারণ চুনারুঘাটে বিপুল পরিমাণ মাদকসহ বিক্রেতা গ্রেপ্তার বৈশাখী ঝড়ে লন্ডভন্ড জেলা ॥ বিভিন্ন এলাকা বিদ্যুৎবিহীন হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ার দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে পুলিশসহ আহত ১৫ বৃন্দাবন কলেজের শিক্ষকের বাসায় চুরি ॥ মালসহ আটক ২

হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের মে দিবস উদযাপন

  • আপডেট টাইম বুধবার, ৩ মে, ২০২৩
  • ৮০ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়ন হবিগঞ্জ এর যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালন করেছে। প্রতি বছরের ন্যায়, সকাল ৮টায় র‌্যালী, সন্ধ্যা ৮টায় আলোচনা সভা, রাত ১০টায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সংগঠনের সহ-সভাপতি এমএ ওয়াহিদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ছালেক মিয়ার সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌর মেয়র মোঃ আতাউর রহমান সেলিম, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট রোটারিয়াল মিজানুর রহমান শামীম, মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সামছু মিয়া, জেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা এডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যাকস এর সভাপতি মোঃ শামসুল হুদা, বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শংখ রায় শুভ্র, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মুর্তুজা।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সহ-সভাপতি এমএ ওয়াহিদ, পবিত্র গীতা থেকে পাঠ করেন, নিহার রঞ্জন চক্রবর্তী পরিষদের পক্ষথেকে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক সজল রায়। আলোচনা শেষে র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com