শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

অগ্রণী ব্যাংকের পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে কম্পিউটার প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৬৪ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের ব্যবহারের জন্য মোহম্মদ শামস্ উল ইসলাম ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অগ্রণী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে একটি কম্পিউটার একটি প্রিন্টার ও একটি ইউপিএস সহ কম্পিউটার সামগ্রী প্রদান করা হয়।
২৫ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৫টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি অসম আফজল আলী রুস্তম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মইনুল হাসান রতনের পরিচালনায় অগ্রণী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শামস্ উল ইসলাম এর পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে ব্যবহারের জন্য কম্পিউটার সামগ্রী হস্তান্তর করা হয়। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শায়েস্তাগনজ প্রেসক্লাবের সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে মামুন হোসেন এসপিও ব্যবস্থাপক অগ্রণী ব্যাংক শায়েস্তাগঞ্জ শাখা, মোহাম্মদ সিরাজুল ইসলাম বিশিষ্ট সমাজ কর্মী। অ্যাডভোকেট হুমায়ুন কবির সৈকত, অধ্যাপক ফিরোজুল ইসলাম চৌধুরী, আব্দুর রকিব, অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার আমার জিয়াউদ্দিন, ঢাকা অগ্রণী ব্যাংক গুলশান ব্রাঞ্চের সিনিয়র অফিসার আলমগীর হোসেন। প্রকৌশলী এম এ মমিন চৌধুরী বুলবুল, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব জনগণের প্রেসক্লাব। এ প্রেসক্লাব থেকে সাংবাদিকগণ লিখনীর মাধ্যমে এলাকার রাষ্ট্রের উন্নয়নে সবসময় নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছেন। সে কারণেই বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গের সহযোগিতা ও বিভিন্ন ধরনের সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে এই প্রেসক্লাবটি এখন জেলার অন্যতম একটি প্রেসক্লাব। সাংবাদিকদের অনন্য ভূমিকায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব হয়ে উঠেছে সাধারণ মানুষের কাছে একটি অগ্রগণ্য প্রতিষ্ঠান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com