শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে স্বাস্থ্যসেবা প্রদানের হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৬৩ বা পড়া হয়েছে

আলমগীর কবীর, মাধবপুর থেকে ॥ মাধবপুর পৌরসভার কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় মা ও শিশু উপকারভোগীদের স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে হেল্থ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা পরিষদ স্বচ্ছতা মিলনায়তনে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে হেল্থক্যাম্প অনুষ্ঠানে পৌরসভার প্রায় দেড়শত মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিয়ে দিক নির্দেশনা ও স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। আরো উপস্থিত ছিলেন সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, মৎস্য কর্মকর্তা ফরিদুল হক, পৌরসভার প্যানেল মেয়র মোঃ মোবারক উল্লা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পেয়ারা বেগম, সংরক্ষিত নারী সদস্য সাহা বানু, ইশরাত জাহান ডলি প্রমুখ।
মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, কর্মজীবি ল্যাকটেটিং মা ও শিশু সহায়তা কর্মসূচীর উপকার ভোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে পৌরসভার বিভিন্ন স্থানের মা ও শিশুর স্বাস্থ্যসেবার লক্ষে হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ সময় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন নারী চিকিৎসক ডাঃ রোকসানা পারভীন দিনব্যাপী স্বাস্থ্য সেবা নিয়ে বিভিন্ন আলোচনা করেন ও স্বাস্থ্য সেবা প্রদান করছেন। এসময় মাস্ক, সাবান, দুধ বিতরণ করা হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম বলেন, আমরা নিয়মিত এ কর্মসূচী করে থাকি। আমরা উপজেলার মহিলা বিষয়ক কার্যালয়ে উপকারভোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com