রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় ॥ নবীগঞ্জে বিএনপি নেতা মুজিবুর রহমান শেফু ও আব্দুল আলীম ইয়াছিনী বহিষ্কার বিপুল সম্পদের মালিক হবিগঞ্জ মাতৃমঙ্গলের আয়া চন্দনা সরকার মাধবপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য নিহত বড় লোকদের জন্য কত সহজ আইন ! শহরে বিদ্যুতের ভেলকিবাজি ঘন্টার পর ঘন্টা থাকে না বিদ্যুত শহরের যানজট নিরসন ও অটোরিক্সাগুলোকে শৃংখলার মধ্যে আনতে কাজ করছে পৌরসভা শহরের বেবিষ্ট্যান্ড থেকে দুই ছিনতাইকারী আটক চুনারুঘাটে পূর্ব বিরোধের জের ধরে হামলায় নারীসহ আহত ৫ নবীগঞ্জে বয়োবৃদ্ধ দম্পত্তিকে দলবেঁধে পিটিয়ে জখম ॥ আহত নারীর মাথার খুলি ফেটে গেছে হবিগঞ্জ শহরে দীর্ঘদিন পর স্বস্তির বৃষ্টি ॥ শহরবাসীর মাঝে উল্লাস

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

  • আপডেট টাইম সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ। কর্মসূচির মাঝে ছিল পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভা। ২৬ মার্চ শনিবার ভোরে দুর্জয় স্মৃতিসৌধে প্রথমে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এবং শায়েস্তানগর কবরস্থানে সাবেক গভর্ণর মরহুম এডভোকেট মোস্তফা আলী, উমেদনগর এলাকায় মরহুম এম এ রব ও ডা. সামছুল হোসেন উমদা মিয়ার কবরে পুস্পস্তবক অর্পণ করা হয়। পুস্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, হবিগঞ্জ-২ আসনের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, শেখ সামছুল হক, ডা. অসিত রঞ্জন দাস, এডভোকেট প্রবাল মোদক, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট লুৎফুর রহমান তালুকদার, জাকির হোসেন চৌধুরী অসীম, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম তালুকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য স্বপন লাল বণিক, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটো, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, শ্রমিক লীগ সভাপতি আরব আলী,কৃষক লীগ সভাপতি হুমায়ুন কবির রেজা, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এডভোকেট ফয়জুল বশির চৌধুরী সুজন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল আজাদ রাসেলম শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নওশের আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাইদুর রহমান ও সাবেক সাধারন সম্পাদক মহিবুর রহমান মাহি সহ নেতৃবৃন্দ।
বিকেলে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মো. আবু জাহির এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com