বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
মানবপাচার মামলায় নবীগঞ্জের সোহেলকে গ্রেফতার করেছে র‌্যাব হবিগঞ্জে জাঁকজমকপূর্ণভাবে চ্যানেল টোয়েন্টিফোরের দশম বর্ষপূর্তি উদযাপন নবীগঞ্জে বন্যায় ৩টি গ্রাম প্লাবিত পানিবন্দি আড়াইশ পরিবার শহরতলীর সুলতান মাহমুদপুরে শালিস বৈঠকে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২ আজমিরীগঞ্জে ভেজাল নারিকেল তেল বিক্রি ॥ ১০ হাজার টাকা জরিমানা শচীন্দ্র কলেজে ডাঃ শুভ্রজিৎ রায়ের ফ্রি ডেন্টাল ক্যাম্প নবীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আঃ ছালাম, শ্রেণী শিক্ষক প্রিয়তোষ জেলা ও দায়রা জজ আদালতের বিচারকদের সাথে আইনজীবী সমিতির নির্বাহী কমিটির বৈঠক হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে পৌর আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা চুনারুঘাটে লাইসেন্সবিহীন করাত কলে অভিযান ॥ ২ জনকে কারাদন্ড

শায়েস্তাগঞ্জ পৌরসভায় কাউন্সিলদের সভা বর্জন

  • আপডেট টাইম রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন অনিয়ম ও স্বজন প্রীতির কারণে কাউন্সিলররা সভা বর্জন করেছেন। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় মারাত্মক ধরণের দূর্ঘটনা ঘটার আশংকা করা হচ্ছে। কাউন্সিলররা অভিযোগ করেন, মেয়র তাদের জিজ্ঞাসা না করেই ইচ্ছে মাফিক কাজ চালিয়ে যাচ্ছেন। ফলে পৌরসভার উন্নয়ন কাজে ব্যাঘাত ঘটছে। এ কারণে তারা পৌরসভার কোনো সভা বা মিটিংয়ে যোগদান করছেন না। তারা পৌরসভার সকল সভা বর্জন করেছেন। জানা যায়, গত ২৮ নভেম্বর, ৩০ ডিসেম্বর বিভিন্ন বিষয় নিয়ে দুইটি সভা অনুষ্ঠিত হয়। কিন্তু কোনো কাউন্সিলররাই সভায় অংশ নেননি।
এ বিষয়ে পৌরসভার সচিব কাজী মোস্তফা কামাল জানান, ইতোমধ্যে দুইটি সভা হয়েছে। কাউন্সিলরদেরও দাওয়াত দেয়া হয়। তবে তারা কেন অনুপস্থিত ছিলেন আমরা জানা নেই। জানুয়ারি মাসেও সভা রয়েছে। যদি তারা উপস্থিত না হন তবে আমি মেয়রকে পরবর্তী সিদ্ধান্ত নেয়ার জন্য অবগত করবো। এ বিষয়ে প্যানেল মেয়র ও কাউন্সিলর জালাল উদ্দিন মোহন, আব্দুল গফুর, রজব আলী, আক্কাছ উদ্দিন, তাহির মিয়া, আব্দুল আহাদ, মাসুক মিয়া ও ফাহিমসহ কয়েকজন কাউন্সিলর জানান, মেয়র কোনো কিছু অবগত না করে তার ইচ্ছেমতো কাজ পৌরসভার বিভিন্ন কাজ কর্ম করছেন। তার এই অনিয়ম ও স্বজনপ্রীতির কারণে আমরা সভা বর্জন করেছি। পৌরসভার সভায় যোগ দেব না। অবিলম্বে এসব অনিয়ম ত্যাগ করে তাদেরকে নিয়ে আলোচনা করার মাধ্যমে সমাধান করতে হবে। অন্যথায় তারা পৌরসভার সকল সভা-সেমিনার বর্জনসহ পরবর্তী ব্যবস্থা নেবেন।
মেয়র ফরিদ আহমদ অলি জানান, আমি বিভিন্ন উন্নয়ন কাজ করছি। এতোদিন কর্মচারিদের বেতন বন্ধ ছিলো। আমি এসে তাদের বেতনের ব্যবস্থা করেছি। এ কারণেই আমার ওপর কাউন্সিলররা ক্ষুব্দ হয়ে আছেন। আমি কোনো দুর্নীতি বা স্বজনপ্রীতি করিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com