বুধবার, ০১ মে ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

শায়েস্তাগঞ্জ পৌরসভায় কাউন্সিলদের সভা বর্জন

  • আপডেট টাইম রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন অনিয়ম ও স্বজন প্রীতির কারণে কাউন্সিলররা সভা বর্জন করেছেন। এ নিয়ে উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় মারাত্মক ধরণের দূর্ঘটনা ঘটার আশংকা করা হচ্ছে। কাউন্সিলররা অভিযোগ করেন, মেয়র তাদের জিজ্ঞাসা না করেই ইচ্ছে মাফিক কাজ চালিয়ে যাচ্ছেন। ফলে পৌরসভার উন্নয়ন কাজে ব্যাঘাত ঘটছে। এ কারণে তারা পৌরসভার কোনো সভা বা মিটিংয়ে যোগদান করছেন না। তারা পৌরসভার সকল সভা বর্জন করেছেন। জানা যায়, গত ২৮ নভেম্বর, ৩০ ডিসেম্বর বিভিন্ন বিষয় নিয়ে দুইটি সভা অনুষ্ঠিত হয়। কিন্তু কোনো কাউন্সিলররাই সভায় অংশ নেননি।
এ বিষয়ে পৌরসভার সচিব কাজী মোস্তফা কামাল জানান, ইতোমধ্যে দুইটি সভা হয়েছে। কাউন্সিলরদেরও দাওয়াত দেয়া হয়। তবে তারা কেন অনুপস্থিত ছিলেন আমরা জানা নেই। জানুয়ারি মাসেও সভা রয়েছে। যদি তারা উপস্থিত না হন তবে আমি মেয়রকে পরবর্তী সিদ্ধান্ত নেয়ার জন্য অবগত করবো। এ বিষয়ে প্যানেল মেয়র ও কাউন্সিলর জালাল উদ্দিন মোহন, আব্দুল গফুর, রজব আলী, আক্কাছ উদ্দিন, তাহির মিয়া, আব্দুল আহাদ, মাসুক মিয়া ও ফাহিমসহ কয়েকজন কাউন্সিলর জানান, মেয়র কোনো কিছু অবগত না করে তার ইচ্ছেমতো কাজ পৌরসভার বিভিন্ন কাজ কর্ম করছেন। তার এই অনিয়ম ও স্বজনপ্রীতির কারণে আমরা সভা বর্জন করেছি। পৌরসভার সভায় যোগ দেব না। অবিলম্বে এসব অনিয়ম ত্যাগ করে তাদেরকে নিয়ে আলোচনা করার মাধ্যমে সমাধান করতে হবে। অন্যথায় তারা পৌরসভার সকল সভা-সেমিনার বর্জনসহ পরবর্তী ব্যবস্থা নেবেন।
মেয়র ফরিদ আহমদ অলি জানান, আমি বিভিন্ন উন্নয়ন কাজ করছি। এতোদিন কর্মচারিদের বেতন বন্ধ ছিলো। আমি এসে তাদের বেতনের ব্যবস্থা করেছি। এ কারণেই আমার ওপর কাউন্সিলররা ক্ষুব্দ হয়ে আছেন। আমি কোনো দুর্নীতি বা স্বজনপ্রীতি করিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com