বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের ইনাতগঞ্জ আঞ্চলিক কমিটির নির্বাচন সম্পন্ন

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ২৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যাপক উৎসাহ উদ্দিপনা মধ্য দিয়ে শান্তিপূর্ন ভাবে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্র ১৩৫৬/ ৮৮ইং এর ইনাতগঞ্জ আঞ্চলিক কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহণ করা হয়। ইনাতগঞ্জ আঞ্চলিক শাখার মোট ১২৭ ভোটের মধ্যে ১২৫ ভোট কাস্টিং হয়েছে। নির্বাচনে চেয়ার প্রতিক নিয়ে সভাপতি নির্বাচিত হন মোঃ ফুলজার উদ্দিন। তিনি ৬৬ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বি শামীম খান ছাতা প্রতিক নিয়ে পেয়েছে ৫৯ ভোট। খেজুর গাছ প্রতিক নিয়ে ১ম সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ছফু মিয়া। তিনি পেয়েছেন ৮১ ভোট। গোলাপ ফুল প্রতি নিয়ে এহিয়া খান ৬০ ভোট পেয়ে ২য় সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। অপর সহ-সভাপতি আব্দুল মুকিত বটগাছ প্রতিক নিয়ে ৩৩ ভোট পেয়ে প্রতিন্দ্বন্দ্বিতা করেছেন।
সাধারণ সম্পাদক পদে আম প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন মোঃ বাবুল মিয়া। তিনি পেয়েছেন ৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ হারুন মিয়া আনারস প্রতিক নিয়ে পেয়েছেন ৫০ ভোট। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মই প্রতিক নিয়ে ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ রাফিজুল ইসলাম টিটু, তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বি মোঃ শিপন মিয়া মোমবাতি প্রতিক নিয়ে পেয়েছেন ৫১ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে রিক্সা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আকবর হোসেন। তিনি পেয়েছেন ৬৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সফিকুনুর ময়ূর প্রতিক নিয়ে পেয়েছেন ৫৪ ভোট। অপর সাংগঠনিক সম্পাদক প্রার্থী সাগর আহাম্মদ লিটন মোটর সাইকেল প্রতিক নিয়ে পেয়েছেন ৪ ভোট। প্রচার সম্পাদক পদে মাইক্রোবাস প্রতিক নিয়ে ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ ছফিল মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তোফায়েল মিয়া ট্রাক প্রতিক নিয়ে ৪৮ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে কাপ প্লেইট প্রতিক নিয়ে ৬৩ ভোটে নির্বাচিত হয়েছেন মোঃ উজির মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জুয়েল খান দেওয়ালঘড়ি প্রতিক নিয়ে পেয়েছেন ৫৮ ভোট। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ আলম মিয়া। সমাজ কল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তালা প্রতিক নিয়ে মোঃ নূরে আলম। তিনি পেয়েছে ৮৭ ভোট। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বি মহসিন আহাম্মদ পতাকা প্রতিক নিয়ে পেয়েছেন ৭ ভোট। সদস্য নির্বাচিত হয়েছেন আল-আমিন, মোঃ সামছু মিয়া, মোঃ আনহার মিয়া ও মোঃ সুমন আহমেদ। নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলী। নির্বাচন কমিশনারকে সহযোগিতা করেন শহিদুর রহমান লাল ও তৌহির উদ্দিন। এছাড়াও নির্বাচন পরিদর্শন করেন নবীগঞ্জ উপজেলা মিনিবাস মালিক সমিতির সভাপতি মোঃ ইয়াওর মিয়া,কোষাধ্য বাছিত মিয়া, হবিগঞ্জ সদর মাক্রোবাস আঞ্চলিক শ্রমিক ইউনিয়নের আঞ্চলিক কমিটির সদস্য নূরুল আমিন লালনসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী জানান, অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত পুলিশসহ সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com