শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সাংবাদিক সম্মেলনে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদক ॥ আমাদের অর্জিত সাফল্য ম্লান করতে বিভিন্ন ধরনের অপপ্রচার করা হচ্ছে

  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে একটি কুচক্রি মহল অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছে জেলা ছাত্রলীগে নেতৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি স্বাক্ষরিত লিখিত বক্তব্যে বলা হয়, সম্প্রতি জেলা ছাত্রলীগের বিরুদ্ধে একটি কুচক্রি মহল ফেসবুকসহ বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে।
লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, আমাদের হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক মনোনী করার পর থেকে জেলার তৃনমুল পর্যায়ে ছাত্রলীগকে সুসংগঠিত করতে দিন রাত কাজ করে যাচ্ছি। কিন্তু একটি কুচক্রিমহল আমাদের অর্জিত সাফল্য ম্লান করতে বিভিন্ন ধরনের অপপ্রচারে লিপ্ত রয়েছে। বিশেষ করে হবিগঞ্জের সাংবাদিকতার মূলশ্রুতের বাহিরে গিয়ে জামাত-শিবিরের এজেন্ডা বাস্তবায়নকারী সুশান্ত দাশগুপ্ত আমার হবিগঞ্জ পত্রিকায় আমাদের বিরুদ্ধে কুৎসা রটনাসহ মিথ্যা সংবাদ প্রকাশ করেছে। শুধু তাই নয় সংবাদ ফেসবুক এবং অনলাইনে ছড়িয়ে দিয়ে ছাত্রলীগের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, অতীতে হবিগঞ্জে বিএনপি-জামায়াতের ক্ষমতাসীনকালে বিভিন্ন ক্লাবের নামে সন্ত্রাসী, চাদাবাজি, মাদক ব্যবসা, টেন্ডাবাজি, দখলবাজী কর্মকান্ডে লিপ্ত ছিল। কিন্তু আমাদের নেতৃত্বে সমগ্র জেলায় আমাদের নেতাকর্মীরা এ ধরনের কোন কর্মকান্ড জড়িত হয়নি। কিন্তু সুশান্ত দাশ তার পত্রিকা ও ফেসবুক পেইজে একের পর এক মিথ্যা সংবাদ প্রকাশ করে আসছেন। সুশান্ত দাশ আমাদের প্রাণপ্রিয় সংগঠন ছাত্রলীগের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে কুৎসা ও অপপ্রচার করে বিভিন্ন ধরনের মিথ্যা সংবাদ, পোস্ট ও কমেন্ট দিয়ে উক্ত সংবাদগুলো জামাত-বিএনপির লোকজন ব্যবহার করে অন্যায় সুবিধা নেয়। সুশান্ত দাশ আমাদের ব্ল্যাকমেইলিং করার জন্য তার সম্পাদনায় প্রকাশিত আমার হবিগঞ্জ পত্রিকার ফেসবুক পেইজে পূর্বেই ঘোষনা দেয়। সংবাদ সম্মেলনে তাদের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের আর্থিক লেনদেনের বিষয়টি অস্বীকার করে বলেন, এটি একটি সাজানো ঘটনা ও কারচুরি। তারা কখনো এ ধরনের কর্মকান্ডে লিপ্ত ছিলেন না।
লিখিত বক্তব্যে বলা হয়, আমার হবিগঞ্জ পত্রিকার প্রিন্ট ও অনলাইন সংস্করণে এবং ফেসবুক আইডিতে “হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি-সেক্রেটারীর কান্ড, মাধবপুর ছাত্রলীগের পদ দিতে ২০ লাখ টাকা লেনদেন” শিরোনামে প্রকাশিত সংবাদে আমেরিকান একটি আর্থিক লেনদেনকারী প্রতিষ্টানের মানি রিসিট প্রকাশ করা হয়েছে। এতে আমাদের বা আমাদের আত্মীয় স্বজনের কোন নাম নেই। এ ধরনের অর্থ আমাদের নামীয় কোন ব্যাংক হিসাবে জমা হয়নি। আমাদের এবং ছাত্রলীগের নামে বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করায় ভাবমুর্তি ক্ষুন্ন ও সম্মানহানী হয়েছে। সংবাদে যে চেকের কথা বলা হয়েছে তাও মিথ্যা ভিত্তিহীন।
লিখিত বক্তব্যে আরো বলা হয়, পরবর্তীতে আমার হবিগঞ্জ পত্রিকা ও ফেসবুক পেইজে “পদ দেয়ার প্রলোভনে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারীর আর্থিক কেলেংকারী ফাসের পর আরেক কান্ড ঃ মাধবপুর উপজেলা ছাত্রলীগ নেতা মাহতাবুল আলম জাপ্পিকে পুলিশ পরিচলের হুমকী, সেই কলার সাইদুর-মাহির লোক ! নাকি কোন প্রতারক ? শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।এই সংবাদে সত্যতার লেশমাত্র নেই। আমাদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এ ধরনের সংবাদ প্রকাশ করা হয়েছে। যা হলুদ সাংবাদিকতার বহিঃপ্রকাশ। এ বিষয়ে শীঘ্রই তারা আইনী পদক্ষেপ গ্রহন করবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com