সোমবার, ২৭ মে ২০১৯, ০৬:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন ॥ আওয়ামীলীগের ৭ ও বিএনপির ১ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ হবিগঞ্জ হাসপাতালে দুদকের হানা বিভিন্ন অনিয়ম ধরা পড়েছে হবিগঞ্জ পৌরসভায় নৌকার মাঝি মিজানুর রহমান মিজান খোশ আমদেদ মাহে রমজান নবীগঞ্জে বিএনপির ইফতার ও দোয়া মাহফিল ॥ খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্রের পুনঃরোদ্ধার করতে হবে-শেখ সুজাত চুনারুঘাটে জি.আর ফাউন্ডেশনের চেয়ারম্যান গিয়াস উদ্দিনকে সংবর্ধনা শাহ মোজাম্মেল নান্টুর সার্বিক সহযোগিতায় নবীগঞ্জে বিএনপির ইফতার মাহফিল বানিয়াচঙ্গের বড়ইউড়ি ইউনিয়নের দেড় কোটি টাকার বাজেট ঘোষণা ইউনাইটেড নবীগঞ্জের ইফতার হবিগঞ্জে পিবিআইয়ের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
র‌্যাবের ক্রসফায়ারে নিহত হাকিমের সেকেন্ড ইন কমান্ড রতন গ্রেফতার ॥ ৯শ’ পিস ইয়াবা ও ২৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার

র‌্যাবের ক্রসফায়ারে নিহত হাকিমের সেকেন্ড ইন কমান্ড রতন গ্রেফতার ॥ ৯শ’ পিস ইয়াবা ও ২৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী রতনকে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া রতন র‌্যাবের ক্রসফায়ারে নিহত হবিগঞ্জ জেলার কুখ্যাত মাদক সম্রাট হাকিমের সেকেন্ড ইন কমান্ড। রতনের বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে মাধবপুর থানা পুলিশ জানিয়েছে। সে মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রামের ঝাড়– মিয়ার ছেলে। গতকাল শুক্রবার ভোররাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের ইটাখোলা রেল গেইট থেকে তাকে গ্রেফতার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, রতন মিয়া এবং তার এক সহযোগী মোটরসাইকেলযোগে বস্তা ভর্তি ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেট নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই রকিবুল হাসান, এএসআই হামিদুল, এটিএস আই ফরিদুল ইসলামসহ একদল পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার ভোররাতে উপজেলার জগদীশপুর ইউনিয়নের ইটাখোলা রেল গেইট থেকে তাকে গ্রেফতার করেন।
এ সময় বস্তার ভেতর থেকে ৯শ’ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং মোটরসাইকেল জব্দ করা হয়। মাধবপুর থানার অফিসার ইনচার্জ জানান তার বিরুদ্ধে অসংখ্য মাদক মামলা রয়েছে।
স্থানীয়রা জানান, রতন গ্রেফতারের খবর পেয়ে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। সে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ করার মতো সাহস করেনি কেউ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com