শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৫:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সদর উপজেলার যমুনাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু চুনারুঘাটে চোরাই সেগুন কাঠ উদ্ধার যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর উদ্যোগে ঈদ পূনর্মিলনী “আনন্দ সন্ধ্যা” নবীগঞ্জের বনকাদিপুর আমজাদ ॥ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর নেই বঙ্গবন্ধু ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা ॥ এমপি আবু জাহির নবীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধু আহত সীমেরগাঁও গ্রামে সংঘর্ষে টেটাবিদ্ধ ২ জনসহ আহত ১০ সৌদি আরবের জেদ্দা কনস্যুলেট এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ॥ বিশেষ অতিথি হিসাবে মন্ত্রী মাহবুব আলীর যোগদান মাধবপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নবীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্টিত
নবীগঞ্জে ১৩ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতের বিভিন্ন মেয়াদে সাজা

নবীগঞ্জে ১৩ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতের বিভিন্ন মেয়াদে সাজা

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে ১৩ জুয়াড়িকে জরিমানা ও বিভিন্ন কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। নবীগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এরা হচ্ছে-গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের মৃত ছাও মিয়ার পুত্র আব্দুল সালাম (৩০) ওয়াহিদ উল্লার পুত্র সুহেল আহমেদ (২৮), মৃত লেবু মিয়ার পুত্র বাবুল মিয়া (৩০), মৃত মছদ্দর আলীর পুত্র রুহেল মিয়া (৩৬), শতক গ্রামের নছর মিয়ার পুত্র কাউছ মিয়া (২৫) আব্দুল করিম মিয়ার পুত্র মহসিন মিয়া (৩৫) শতক (বড়ইতলা) গ্রামের মৃত আব্দুল করিম মিয়ার পুত্র ফিরোজ মিয়া (৩২), আমজাদ মিয়ার পুত্র মিলন মিয়া (৩৫), মুজিব আলীর পুত্র মোশাররফ (৩০), সালামত মিয়ার পুত্র হামিদ মিয়া (৩৫), ছনাওর উল্লার পুত্র আতাউর রহমান (৩৬) আনোয়ার মিয়ার পুত্র ইকবাল হোসেন (২৭) ও আমির উল্লার পুত্র আনোয়ার মিয়া (৩৭)।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের একটি দোকানের পেছনে একদল যুবক জুয়ার আসর বসায়। খবর পেয়ে গোপলার বাজার তদন্তকেন্দ্রের এসআই কাওছার মাহমুদ তোরনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় রামলোহ গ্রামের ৪জনকে গ্রেফতার করেন। এ সময় অপর স্থান থেকে রাত সাড়ে ৮ টায় গোপন সংবাদ আসে যে একই ইউনিনের শতক গ্রামের রাস্তার পার্শ্বে আরেকটি জোয়ার আসর থেকে শতক গ্রামের ৯ জনকে গ্রেফতার করা হয়।
গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃত ১৩ জনকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌহিদ বিন হাসানের কার্যালয়ে হাজির করা হয়। সেখানে ভ্রাম্যমান আদালত স্থাপন করে ১১ জনকে জনপ্রতি ১শ টাকা জরিমানা এবং সুহেল আহমেদকে এক মাসের ও আব্দুল সালামকে সাত দিনের সাজা প্রদান করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com