শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

কারচুপি এবং টেবিল কাষ্ট করেও আ.লীগের জিতা সম্ভব নয়-রেজা কিবরিয়া

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ৪৯২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ-১ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ড. রেজা কিবরিয়া সংবাদ সম্মেলনে বলেন, আমি নির্বাচনী প্রচারণায় ব্যস্ত ছিলাম, বিকাল ৫টায় একদল পুলিশ তাঁর বাসায় কোন ধরনের উস্কানী ছাড়াই হঠাৎ হামলা চালিয়ে ভাংচুর করে পুলিশ। আমার বাসায় তালা ভেঙ্গে পুলিশ বাসায় প্রবেশ করে তল্লাশী চালায়। এ সময় পুলিশ আসামী ধরার নাম করে বিভিন্ন কক্ষে গিয়ে আমাদের মালামাল তছনছ করতে থাকে। এক পর্যায়ে গ্রামবাসী খবর পেয়ে শত শত লোক আসলে পুলিশ চলে যায়। এদিকে সন্ধ্যায় আমি আমার নির্বাচনী এলকার ভাটি অঞ্চলের হাওর এলাকায় আসলে কাজির বাজার নামক স্থানে পুলিশে সাত থেকে আট গাড়ী পোষাক পড়া ও পোষাক ছাড়া আমার গাড়ির বহরে সাথে থাকা কয়েকটি গাড়ি আটক করে ৩২ জন নেতা কর্মীকে গ্রেফতার করে নিয়ে যায়। এদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে বিভিন্ন মামলা রয়েছে। বাকিদের কোন মামলা ছাড়াই গ্রেফতার করেছে। পুলিশ আমার কোন প্রচারণা করতে দিবে না এটাই তাদের মুল উদ্দ্যেশ্য। আমি সন্দীহান এই ইলেকশন কমিশন কি করে সুষ্টু নির্বাচন করবে। আমি বিষয়টি পুলিশের ডিআইজি সহ নির্বাচন কমিশনকে জানিয়েছি। সরকারকে নির্বাচন কমিশন বলুক আমরা ভোট ছাড়া নির্বাচন চাই, বাংলাদেশে একটি পোষ্য বিরুধী দল হবে আমাদেরকে বলুক। সরকার আমাদেরকে বলুক যে বাংলাদেশে প্রতিযোগিতামুলক বিরুধী দল চাই না।
এক প্রশ্নের জবাবে রেজা বলেন, যতই বাধা আসুক তাদের নির্যাতনে আমাদের অবস্থান আরো শক্তিশালী হচ্ছে। জনগন আমাদের সাথে রয়েছে। আমি জানি নির্বাচন সুষ্টু হবে না। তবুও জানি ৫০% সুষ্টু হলেই আমি পাশ করবো। নগ্ন কারচুপি টেবিল কাষ্ট করেও আওয়ামীলীগ জিতা সম্ভব নয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com