শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৪:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
সদর উপজেলার যমুনাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু চুনারুঘাটে চোরাই সেগুন কাঠ উদ্ধার যুক্তরাজ্যে হবিগঞ্জবাসীর উদ্যোগে ঈদ পূনর্মিলনী “আনন্দ সন্ধ্যা” নবীগঞ্জের বনকাদিপুর আমজাদ ॥ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আর নেই বঙ্গবন্ধু ছিলেন আধুনিক বাংলার স্বপ্নদ্রষ্টা ॥ এমপি আবু জাহির নবীগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধু আহত সীমেরগাঁও গ্রামে সংঘর্ষে টেটাবিদ্ধ ২ জনসহ আহত ১০ সৌদি আরবের জেদ্দা কনস্যুলেট এর উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ॥ বিশেষ অতিথি হিসাবে মন্ত্রী মাহবুব আলীর যোগদান মাধবপুরে সাজাপ্রাপ্ত দুই আসামী গ্রেপ্তার নবীগঞ্জ উপজেলা ও পৌর জাতীয় পার্টির ঈদ পুনর্মিলনী অনুষ্টিত
পরিকল্পিত শিল্পায়ন ও পরিবেশ সুরক্ষাকে প্রাধান্য দেব-আবু জাহির

পরিকল্পিত শিল্পায়ন ও পরিবেশ সুরক্ষাকে প্রাধান্য দেব-আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, হবিগঞ্জে অনেক সম্ভাবনা থাকার পরও আমরা পিছিয়ে ছিলাম। দেশ-বিদেশে উদ্যোক্তাদেরকে আহ্বান জানানোর পর হবিগঞ্জ বদলে যাচ্ছে। বিশেষ করে ব্যাপক শিল্পায়ন এবং অবকাঠামোগত উন্নয়নের কারণে হবিগঞ্জ এখন আলোকিত। আগামী দিনে এই উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখার পাশাপাশি পরিকল্পিত শিল্পায়নকে অগ্রাধিকার দেব। পাশাপাশি পরিবেশের সুরক্ষায় রয়েছে আমার নানা পরিকল্পনা। বিশেষ করে এখানকার নদী, পাহাড় এবং হাওর যাতে বিনষ্ট না হয়, তার জন্য জনগণকে সাথে নিয়ে কাজ করে যাব। শায়েস্তাগঞ্জকে উপজেলায় রূপান্তর এবং ঢাকা-সিলেট মহাসড়কের পাশে শিল্পায়নের ফলে জেলা শহরের এক সময়ের সবচেয়ে দূরবর্তী ইউনিয়ন নূরপুর এখন উন্নত এবং সমৃদ্ধ হয়েছে। ওই এলাকার রাস্তাঘাট, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন হয়েছে। বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে প্রতিটি ঘর। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার পরিকল্পনা রয়েছে আমার। এর জন্য এলাকাবাসীর আন্তরিক সহযোগিতা এবং ভোট কামনা করছি।
গতকাল সকাল থেকে রাত পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, যারা উন্নয়ন করতে পারেনি, তারা এখন মিথ্যাচারকে সম্বল করে জনগণকে বিভ্রান্ত করছে। যারা ক্সমতায় থেকেও মানুষের উন্নয়ন এবং কল্যাণ করতে পারেনি তারা কিভাবে ক্ষমতায় গিয়ে উন্নয়ন করবে বলে প্রতিশ্র“তি দিচ্ছে তা এখন জনগণ বুঝে। কারণ এই জনগণকে বর্তমান সরকার শিক্ষার আলোয় আলোকিত করেছে। তথ্য প্রযুক্তিতে নতুন প্রজন্মকে অভ্যস্থ করায় কে, কি করেছে তা কারো অজানা নয়। তাই ষড়যন্ত্র এবং মিথ্যাচারে কান না দিয়ে উন্নয়নের পক্ষে থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।
এমপি আবু জাহির আরো বলেন, বিএনপি-জামায়াত সরকার দেশকে পিছনের দিকে নিয়ে যায়। খাম্বা বাণিজ্যের মাধ্যমে তারা বিদ্যুতের বারোটা বাজিয়েছিল। তখন পল্লী এলাকার লোকজনকে অপেক্ষায় থাকতে হতো, কখন বিদুৎ আসবে। সকল ঘরে বিদ্যুৎ সংযোগও ছিল না। এখন এই অবস্থার পরিবর্তন হয়েছে। শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্ব এবং সঠিকভাবে দেশ পরিচালনার জন্য। এই নূরপুর এলাকার পাশেই গড়ে উঠেছে বিদ্যুৎ কেন্দ্র। রয়েছে অনেক প্রাকৃতিক সম্পদ। এই সম্পদকে কাজে লাগিয়ে দেশের অর্থনীতি সমৃদ্ধ হচ্ছে।
নূরপুর এলাকার জনগণ সবসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার কন্যা জননেত্রী শেখ হাসিনাকে ভালবেসে নৌকা মার্কাকে বিজয়ী করে আসছেন। আগামী নির্বাচনেও এখানে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। কারণ নৌকার প্রতি এ অঞ্চলের মানুষের ভালবাসা এখনও রয়েছে। ব্যাপক উন্নয়ন কাজের জন্য দিনদিন বৃদ্ধি পেয়েছে এই ভালবাসা। বিজয়ের মাসে নৌকার বিজয় হোক এটা আপনারা চান কি না? জানতে চাইলে পৃথক সভায় উপস্থিত হাজার হাজার নেতাকর্মী এবং স্থানীয় লোকজন হাত তুলে হা সূচক জবাব দেন এবং নৌকা নৌকা বলে মুখরিত করেন অনুষ্ঠানস্থল।
দিনব্যাপী পৃথক নির্বাচনী প্রচারণা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সৈয়দ গাজিউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, হাজী মুক্তার হোসেন, জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, আব্দুল্লাহ সরদার, আশরাফ উদ্দিন জিতু, ক্ষিতেন্দ্র পাল, ফজল উদ্দিন তালুকদার, চেয়ারম্যান মোঃ মুখলেছ মিয়া, হাজী শাহজাহান তালুকদার, হাজী শাহাবুদ্দিন মিয়া, মোঃ ইসহাক আলী সেবন, আব্দুল লতিফ, আব্দুল কাদির আছাদ, অলি হোসেন লেছু, গিয়াস উদ্দিন মুখলিছ, সামছুল হক, কালাম মেম্বার, ওয়াহিদুর রহমান দুদু, ইউছুফ আলী, তাজুল ইসলাম, গাজিউর রহমান এমরান, ফখরুল হামিদ, আব্দুল কবির, সেলিম মিয়া, জাকির হাসেন, জুনায়েদ তালুকদার, মোবারক হোসেন, বাচ্চু মিয়া, জয়নাল মিয়া, জাহাঙ্গীর আলম, আব্দুল হান্নান, মুজিবুর রহমান উদয়, আবিদুর রহমান পাভেলসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বীয়ান এবং যুব সমাজ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com