শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

গ্রামের মানুষ শহরের নাগরিক সুবিধা ভোগ করতে পারছেন-এমপি মজিদ খান

  • আপডেট টাইম শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ৫৪০ বা পড়া হয়েছে

স্টক রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের তারাসই গ্রামে ২য় ধাপে ১৫৩টি পরিবারের মধ্যে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান। শুক্রবার সকালে তারাসই সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সুইচ টিপে এ গ্রামের বিদ্যুত লাইন উদ্বোধন করেন আলহাজ্ব আব্দুল মজিদ খান এমপি।
বিদ্যুৎ উদ্বোধনকালে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে বানিয়াচং-আজমিরীগঞ্জের যে উন্নয়ন হয়েছে বিগত বছরগুলোতে কোন সরকার তা করতে পারেনি। রাস্তা ঘাট ব্রীজ কালভার্ট নির্মাণ করে যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় উন্নয়ন করেছি, স্কুল কলেজ মাদ্রাসায় নতুন নতুন আধুনিক ভবন নির্মাণ করে শিক্ষা ক্ষেত্রে অভাবনীয় উন্নয়ন করেছি, গ্রামে গ্রামে বিদ্যুৎ দিয়েছি যাতে করে গ্রামের মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে এখন গ্রাম এলাকার মানুষ শহরের সাথে তাল মিলিয়ে নাগরিক সুবিধা ভোগ করতে পারছে। শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ। বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, শিশু ভাতা ও প্রতিবন্ধি ভাতা প্রদান করা হয়েছে। আর এত উন্নয়ন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার কারণে তিনি প্রধানমন্ত্রী না হলে এত উন্নয়ন করা সম্ভব হতো না। সকল উন্নয়নের মূল কারিগর জননেত্রী শেখ হাসিনা। এই উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্বিত করতে আগামী জাতীয় সংসদ নির্বাচন ঐক্যবদ্ধ ভাবে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় মতায় নিয়ে আসার আহ্বান জানান ।
এলাকার বিশিষ্ট মুরুব্বী ৪নং তারাসই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছমেদ মাষ্টার এর সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোঃ শফিকুল ইসলাম শাহিন এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদ মোবারক, বানিয়াচং পল্লী বিদ্যুতের ডিজিএম মোঃ আবু জাফর, ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি প্রফুল্ল বৈষ্ণব, বানিয়াচং উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিপুল ভুষন রায়, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু, ত্রাণ ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম।
এ সময় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন তারাসই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাতুল মজুমদার, মাষ্টার আলী রহমান, বানিয়াচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির তুফানি, সাবেক সাংগঠনিক সম্পাদক আরজু মিয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছাহেব আলী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মাধব দেব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু, তারাসই গ্রামের মুরুব্বী জবান উল্লা, আব্দুল কদ্দুছ ও মেম্বার কামাল উদ্দিন প্রমূখ।
উক্ত বিদ্যুৎ লাইন নির্মাণে ব্যয় হয় প্রায় ২৬ লাখ ৬৮ হাজার টাকা। প্রায় ২ কিলোমিটার এলাকা জুড়ে নির্মিত লাইন দ্বারা ১৫৩টি পরিবারে বিদ্যুত লাইন সংযোগ দেয়া হয়। গ্রামবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় দলমত নির্বিশেষে সকলই আনন্দিত হয়ে বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানে আসেন। বিদ্যুৎ উদ্বোধন শেষে তারাসই গ্রামের কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন প্রধান অতিথি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com