মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের নদী খোকোদের তালিকা প্রকাশ ॥ শীঘ্রই উচ্ছেদ অভিযান মাধবপুরে ছোট ভাইয়ের পিটুনীতে বড় ভাই খুন এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ ॥ আজ এক যোগে উদ্বোধন নবীগঞ্জে সন্ত্রাসী মুছা ১০ দিনেও অধরা কর আদায়ের উপর নির্ভর করে পৌরসভার উন্নয়ন-মেয়র ছাবির চৌধুরী নবীগঞ্জে নারী প্রতারক গ্রেপ্তার মানুষ বাঁচে তার কর্মে, বয়সের মধ্যে নয়-মিলাদ গাজী এমপি নবীগঞ্জে সাবেক ইউপি সদস্যের দাফন সম্পন্ন ॥ শোক প্রকাশ ‘হবিগঞ্জের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী-মেয়র মিজান দুর্নীতি আর লুটপাটের মহাসাগরে নিমজ্জিত আওয়ামীলীগের পতন হবেই- জিকে গউছ
নবীগঞ্জে নবজাতক ও মাকে নিয়ে বিপাকে হাসপাতাল কর্তৃপক্ষ

নবীগঞ্জে নবজাতক ও মাকে নিয়ে বিপাকে হাসপাতাল কর্তৃপক্ষ

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ সন্তানের জননী ছাবিকুন বেগম (৩০) নামের এক মহিলার নবজাতক পুত্র সন্তান ও মা’কে নিয়ে বিপাকে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। শেষ পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ নবীগঞ্জ থানায় সাধারন ডায়েরী করেছেন। এ ঘটনায় দিন ব্যাপী হাসপাতাল এলাকাসহ শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
সূত্রে জানা যায়, উপজেলার গজনাইপুর ইউনিয়নের শতক গ্রামের মৃত সায়েদ মিয়ার কন্যা ছাবিকুন বেগম (৩০) প্রসবের ব্যাথা নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তার গর্ভের ফুটফুটে এক পুত্র সন্তান ভূমিষ্ট হয়। কিন্তু ওই নবজাতক সুস্থ্য থাকলেও মা ছাবিকুন বেগমের প্রচুর রক্তক্ষরন শুরু হয়। তার সাথে কোনও ছিলনা। উক্ত মহিলা তার নিকট আত্মীয়দের নাম ঠিকানাও বলতে পারছে না। তার অবস্থার অবনতি দেখে এবং তার সাথে পরিচিত কোন লোকের সন্ধান না পাওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ বিপাকে পড়েন। সম্ভাব্য স্থানে খোজাঁখুজি করেও তার স্বামী বা আত্মীয় স্বজনদের নাম পরিচয় জানতে পারেন নি। তবে মহিলা তার স্বামী জাহেদ মিয়া সিলেটের ভোলাগঞ্জ থাকে বলে জানায়। চরম উৎকন্ঠার মধ্যে অবশেষে হাসপাতাল কর্তৃপক্ষ প্রশাসনকে অবহিত করে নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বিকালে দিকে তার অবস্থার উন্নতি হলে তাকে রেফার না করে ডাক্তার ইফতেখার আলমের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রাখা হয়েছে। এক পর্যায়ে ওই মহিলা নবজাতক পুত্র সন্তানকে দত্তক দেয়ার জন্য হাসপাতালে আগত লোকদের আকুতি জানান। তবে তার এই আকুতিতে কেউই সারা দিচ্ছেন না। এ ব্যাপারে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইফতেখার আলম চৌধুরী জানান, এ ঘটনাটি ইউএনও ও থানার অফিসার ইনচার্জকে অবগত করে থানায় একটি জিডি করা হয়েছে। শুক্রবার সকালে সমাজসেবা অফিসার হাসপাতালে উপস্থিত হওয়ার পর সংশ্লিষ্টদের সমন্বয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com