শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে এক যুবককে অপহরণ ॥ ২০ হাজার টাকার বিনিময়ে মুক্তি

  • আপডেট টাইম শুক্রবার, ১ জুন, ২০১৮
  • ৫৬৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের উত্তম সুত্রধর নামের এক অপহৃত যুবককে ২০ হাজার টাকা মুক্তিপণ দিয়ে সিলেট থেকে মুক্ত করে আনা হয়েছে। গত ২৯ মে নবীগঞ্জ শহরের নতুন বাজার এলাকা থেকে জোরপুর্বক অপহরণ করে উত্তমকে সিলেট নিয়ে যায় একদল দুর্র্বৃত্ত। সেখানে তাকে আটক করে উত্তম সুত্রধরের বড় ভাই সুবিনয় সুত্রধরের মোবাইল নাম্বার ০১৭৭৭৬১৯৫৬৮ তে অজ্ঞাতনামা এক ব্যক্তি ০১৭২৫-৫১৬০৯০ থেকে ফোন দিয়ে জানায় তার ভাই উত্তম সুত্রধর তাদের কাছে জিম্মি রয়েছে। তার কাছে ইয়াবাসহ আটক রাখা হয়েছে। তাকে ফিরে পেতে হলে ৫০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজের কাছে আসতে হবে। তবে এ বিষয়টি আইন প্রয়োগকারী সংস্থা বা কোন লোকজনকে জানালে তার ভাই উত্তমকে মেরে ফেলা হবে। নতুবা ইয়াবা দিয়ে পুলিশে দেয়া হবে। পরে ফোন দেয়া হয় উত্তমের কাকাতো ভাই কৃপেশ সুত্রধরের কাছে। তাকেও একই ধরনের কথা বলে অপহরণকারীরা। এই খবর পেয়ে উত্তম সুত্রধরের পরিবারের কান্নার রোল পড়ে। আতংকের মাঝে রাত্রি যাপন করে তার পরিবার। এক পর্যায়ে ২০ হাজার টাকায় ছেড়ে দিতে রাজি হয় অপহরণকারীরা। নিরুপায় হয়ে অপহৃত উত্তম সুত্রধরের ভাই সুবিনয় সুত্রধর তাদের কথা মতো একাই সিলেটে যান ভাইকে উদ্ধার করতে। চন্ডিপুর ব্রীজের সন্নিকটে অপহরণকারীরা উত্তমকে নিয়ে অবস্থান করে। সুবিনয় গাড়ী থেকে নেমেই তাদেরকে ২০ হাজার টাকা দিয়ে অচেতন অবস্থায় তার ভাই উত্তম সুত্রধরকে উদ্ধার করে। বুধবার রাতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার শরীরে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে সুবিনয় সুত্রধর জানায়, তার ভাইকে উদ্ধারের সময় হাতে অস্ত্রশস্ত্র নিয়ে প্রায় ৫/৬ জন অপহরণকারী উত্তমকে নিয়ে অবস্থান করছিল। এ ব্যাপারে হাসপাতালে ভর্তি অপহৃত উত্তম সুত্রধর জানায়, গত ২৯ মে সকালে হঠাৎ করে তার পরিচিত এক লোক জরুরী কাজের কথা বলে নবীগঞ্জ শহরে আসতে বলে। তার কথায় উত্তম সুত্রধর সকাল ৯টার দিকে নবীগঞ্জ শহরের নতুন বাজার মোড়ে আসলে ওই যুবক একটি অপরিচিত মাইক্রো গাড়ীতে উঠতে বলে। গাড়ীতে উঠে দেখতে পায় শহরের ওসমানী রোডের আরেক পরিচিত যুবক বসে আছে। এক পর্যায়ে এরা তার নাকে রুমাল লাগানোর পরপরই সে অচেতন হয়ে পড়ে। প্রায় দেড় থেকে দুঘন্টা পর চেতন আসলে সে দেখতে পায় অজ্ঞাত একটি রুমে তাকে আটক করে রাখা হয়েছে। এর কারন জানতে চাইলে অপহরণকারীরা জানায়, কথা বেশী না বলে বাড়িতে ফোন দিয়ে ৫০ হাজার টাকা এনে দিলেই তাকে মুক্তি দিবে। নতুবা ইয়াবা বা বাজে মহিলা দিয়ে পুলিশে দিয়ে দিবে। তাদের কথায় সায় না দিলে তারা বেদরক মারপিট করে। এক পর্যায়ে তার হাত পা বেধে অপহরণকারীরাই বাড়িতে ফোন করে। এরপর তার ভাই সুবিনয় ২০ হাজার টাকার বিনিময়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় নবীগঞ্জের সর্বত্র তোলপাড় চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com