শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ছাত্রজীবন থেকে জনগণের-অধিকার আদায়ে কাজ করছি-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের সাথে কারো তুলনা চলে না। মুক্তিযোদ্ধারা ৯ মাসব্যাপী স্বাধীনতা সংগ্রাম করেছিলেন বলেই আজকের এই স্বাধীন বাংলাদেশ। আমি মুক্তিযোদ্ধাদের অন্তর থেকে ভালবাসি। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে লাখাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৮৯ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, স্বাধীনতা অর্জনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন দেশকে একটি অসম্প্রদায়িক রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন দেখেছিলেন, তখনই পাকিস্তানের প্রেতাত্মারা তাকে স্বপরিবারে হত্যা করে বাংলাদেশকে আবারো পাকিস্তান বানানোর চেষ্টা চালায়। কিন্তু দীর্ঘদিন পর জাতির পিতার সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা এসে দেশের হাল ধরেছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা যতদিন বেচে থাকবেন সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদদাতাদের অপকর্মের স্বপ্ন বাস্তবায়ন হবে না।
এমপি আবু জাহির আরো বলেন, ছাত্রজীবন থেকেই আমি মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় গত ৯ বছর ধরে জনসেবাকে ইবাদত মনে করে হবিগঞ্জ-লাখাইয়ে উন্নয়ন কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও করে যাব ইনশাল্লাহ।
এ সময় সংবর্ধনাপ্রাপ্ত মুক্তিযোদ্ধারা প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, স্বাধীনতার এতগুলো বছর পরেও এডঃ মোঃ আবু জাহির এমপি আমাদের বীরত্বের জন্য উপহার দিয়েছেন। এজন্য আমরা আনন্দিত। তাই আগামী নির্বাচনেও বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কার জন্য কাজ করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ উদ্দিন তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এডঃ মোহাম্মদ আলী পাঠান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী টিপু, উপজেলা চেয়ারম্যান এডঃ মুশফিউল আলম আজাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান।
এছাড়াও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এডঃ সালেহ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজা উদ্দিন আহমদ দুলদুল, আব্দুল মতিন মাস্টার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেছা বেগম, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান, ভারপ্রাপ্ত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ জহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডঃ মাহফুজ মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক গউছ উদ্দিন, চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, এনামুল হক মামুন, ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ শাকীল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমিনুল ইমলাম আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডঃ খোকন গোপ।
অনুষ্ঠানের উপস্থাপনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ফজলে এলাহী ফরহাদ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলহাজ¦ মাওঃ মোজাম্মেল হক ও গীতা পাঠ করেন সাংবাদিক দেবাশীষ আচার্য্য। অনুষ্ঠানে প্রয়াত মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে তাদের পরিবারের সদস্যরা ক্রেস্ট গ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com