সংবাদ শিরোনাম : 

 **  বাহুবলে পল্লী বিদ্যুতের নির্মাণাধীন সাব-স্টেশনে দুর্বৃত্তের হানা ॥ ৫ শ্রমিককে মারধর করে সর্বস্ব লুট **  প্রি-পেমেন্ট মিটার কার্যক্রমের উদ্বোধনকালে এমপি আবু জাহির ॥ সরকারের ডিজিটাল কার্যক্রমের সুবিধা ভোগ করছে সকল শ্রেণির মানুষ **  আজ মহান বিজয় দিবস ॥ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি গ্রহণ **  জালালাবাদ এসোসিয়েশন ঢাকা ও নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন **  হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অশোক মাধব রায় ॥ শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উৎসবের প্রস্তুতি চলছে **  বেতন স্কেল নির্ধারণের দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ ২২ ডিসেম্বরের মধ্যে দাবী না মানলে ২৩ ডিসেম্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে আমরণ অনশন কর্মসূচির ঘোষণা **  নবীগঞ্জে নিঃসন্তান দম্পতিকে বসতবাড়ি থেকে বিতাড়ন ॥ প্রাণনাশের হুমকি **  বাহুবলে বিদ্যুতের খুঁটির নিচে চাপা পড়ে শিশু নিহত ॥ ৫ শ্রমিককে আটক করে পুলিশে সোপর্দ **  আতাউর রহমান সেলিমের মায়ের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ **  জেলা যুবলীগের সভাপতির মায়ের মৃত্যুতে বানিয়াচং যুবলীগের দোয়া মাহফিল **  পিপি সিরাজুল হক চৌধুরীর মায়ের ইন্তেকাল ॥ এমপি আবু জাহিরের শোক **  মাদ্রাজে চিকিৎসা শেষে বাড়িতে ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা রবীন্দ্র চন্দ্র দাশ **  মাধবপুরে ভারত থেকে চোরাই পথে আনা প্যান্ট পিস উদ্ধার

ধেবে গেছে সুতাং ব্রীজ দুর্ঘটনা এড়াতে ব্রীজের উপর দিয়ে যানবাহন চলাচল বন্ধ

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে ধেবে গেছে সুতাং ব্রীজ। এতে যে কোন সময় বড়ধরণের দুর্ঘটনার আশঙ্কা করছেন সাধারণ মানুষ। দুর্ঘটনা এড়াতে পুলিশ প্রশাসনের  পক্ষ থেকে ব্রীজের উপর দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।
গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শায়েস্তাগঞ্জ-জগদীশপুর পুরাতন সড়কের সুতাং নদীর উপর ব্রীজটির এক পাশ ধেবে যায়। স্থানীয়রা থানায় জানালে, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাজিম উদ্দিনের নেতৃতে এ এসআই প্রাণেশ দাস ও একদল পুলিশ  ব্রীজটি পরিদর্শন করে পরে এই ব্রীজের উপর দিয়ে যান চলাচল বন্ধ করে দেন।
স্থানীয় সূত্র জানায়, প্রায় ৬০ বছর আগের এই ব্রীজটির বতর্মান অবস্থা জরাজীর্ণ। ঝুকিপূর্ণ ব্রীজ হিসেবে রয়েছে তালিকায়। ঝুঁকি নিয়েই প্রতিদিন ছোট, বড় ও ভারি যানবাহন চলাচল করছে। গত তিনদিনের টানা বর্ষণ ও পাহাড়ি ঢলের কারণে ব্রীজটি একপাশ ধেবে গেছে।

Share This: