বুধবার, ২৭ মে ২০২০, ০৮:২৬ অপরাহ্ন

জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে-আতিক ॥ পল্লীবন্ধু এরশাদের প্রতিনিধি হয়ে সুখে দুঃখে হবিগঞ্জের মানুষের পাশে থাকবো

জেলা জাতীয় পার্টির ইফতার মাহফিলে-আতিক ॥ পল্লীবন্ধু এরশাদের প্রতিনিধি হয়ে সুখে দুঃখে হবিগঞ্জের মানুষের পাশে থাকবো

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, পল্লীবন্ধু এরশাদ ক্ষমতা থাকালীন সময় এদেশের যেমন উন্নœয়ন হয়েছে। তেমনি এদেশের মানুষ ছিলেন নিরাপত্তায়, আজ দেশের মানুষের কোন নিরাপত্তা নেই। খুন, গুম, সন্ত্রাসী রাহাজানী ক্রমেই বাড়ছে। মানুষ নিরাপত্তার বাঁচতে চায়। মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। গতকাল শুক্রবার হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন- পল্লী বন্ধু এরশাদ মসজিদ মাদ্রাসায় পানি ও বিদ্যুত বিল মওকুফ করেছেন। তিনি ইসলামের খেদমতে বহু কর্মকান্ড করেছেন। শুধু তাই নয়, দেশে এক সাথে ৪৬০টি উপজেলা প্রতিষ্ঠার পাশাপাশি ৪৬০টি মসজিদ প্রতিষ্ঠিত করেছেন। তার শাসন আমলে সারা দেশের ন্যায় হবিগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। তার প্রতিনিধি হিসেবে আমি হবিগঞ্জের মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছি এবং সব সময় হবিগঞ্জের মানুষের পাশে থাকবো।
তিনি বলেন, আগামী নির্বাচন খুব কাছে এসেছে, তাই জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঘরে বসে থাকার কোন সুযোগ নেই। এখন থেকে সকল বেধাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠ পর্যায়ে কাজ করতে হবে। হবিগঞ্জের ৪টি আসনে জাতীয় পার্টি সুসংগঠিত করে গড়ে তুলতে হবে।
জেলা জাপার যুগ্ম আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম তৌহিদ ও জেলা যুবসংহতির আহ্বায়ক প্রভাষক এসএম লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শংকর পাল, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আজমান আলী, আব্দুল মুক্তাদির চৌধুরী অপু, আব্দুল মুকিত লস্কর, মীর জিয়াউল হক জিয়া, এম এ জলিল তালুকদার, প্রফেসর আবিদুর রহমান, জাহাঙ্গীর আলম চৌধুরী, মোস্তাফিজুর রহমান ময়না,  সম্মানিত অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, সাবেক সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাংবাদিক ফোরাম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম কুহিনুর, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ নুর উদ্দিন, জেলা জাপা নেতা আব্দুস সালাম, হাজী লুৎফুর রহমান নানু, হাজী ফরিদ উদ্দিন, তালেব আলী, গাজী মিজবাহ উদ্দিন, ওয়ারেন্ট অফিসার (অবঃ) আব্দুল করিম, কদর আলী মোল্লা, মিজানুর রহমান দুলাল, শাহজাহান তালুকদার, সেলিম আহমেদ, আব্দুর রহমান ইদু, মোঃ জামাল উদ্দিন, আব্দুল আহাদ, জেলা যুব সংহতির সদস্য সচিব শেখ জালাল, শেখ কামাল, আঙ্গুর মিয়া, নাসির উদ্দিন নাছু, মুরাদ আহমেদ, চৌধুরী গোলাম কিবরিয়া রিপন, তাজ উদ্দিন, এমএ কাইয়ূম, আব্দুল আউয়াল, সৈয়দ আখলাক উদ্দিন মুনসুর, আমিনুল হক সাদেক মেম্বার, হাবিবুর রহমান রহমান আশিক মাস্টার, জেলা মহিলা পার্টি সভানেত্রী রাবেয়া খাতুন, সাধারণ সম্পাদক রতœা বেগম, জেলা ছাত্র সমাজ সভাপতি জোবায়েদ হোসেন, সাধারণ সম্পাদক বিল্পব চন্দ্র দেব, আব্দুর রউফ মোল্লা, রইছ মিয়া, দিলীপ বর্মন, শেখ জুনেদ আহমেদ জুনেদ, বিশ্বজিৎ চৌধুরী, জুয়েল আহমেদ জীবন, সোহেল আহমেদ, হেলাল আহমেদ, শেখ সোহেল, ছাত্র সমাজ নেতা মনির হোসেন, আলী মর্তুজা, সুলতান আবু তাহের, শাহাব উদ্দিন, হুসাইন আহমেদ, শাহ আলম, সৈয়দ আকমল, ফতেহ আলম, লুৎফুর রহমান, আব্দুল জাহের আনছারী প্রমূখ। দোয়া পরিচালনা করেন ইসলামী ঐক্যজোটের জেলা সভাপতি মাওঃ সিরাজুল ইসলাম মিরপুরী। সভা শেষে জাপা নেতা আতিকুর রহমান আতিকের স্ত্রী ফরিদা ইয়াছমিন রহমানের রোগ মুক্তি কামনা এবং দেশ ও জাতীর কল্যানে মোনাজাত করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com