শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

হাওরবাসীকে ব্রিজ ও রাস্তা উপহার দিলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭
  • ৫৭১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের মোদাহারপুর গ্রাম। হাওর বেষ্টিত এ গ্রামে প্রায় ৩০ হাজার লোকের বসবাস। তাদের রাস্তা ছিল না। রাস্তার অভাবে এ গ্রামের লোকজন হাট-বাজার, ইউনিয়ন ও উপজেলায় যাতায়াত করতে বিরাট সমস্যা হচ্ছিল। বিষয়টি নজরে আসে এমপি কেয়া চৌধুরীর। তিনি এ গ্রামের মানুষের চলার পথ সুগম করতে রাস্তা নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন। তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে ১৫ টনের বিশেষ বরাদ্দ নিয়ে আসেন। এ টাকা রাস্তার কাজ সম্পন্ন হবে না বিধায় তিনি আরও ২ লাখ টাকা বরাদ্দ এনে দেন। এসব বরাদ্দে তিন কিলোমিটার রাস্তাটি নির্মাণ হয়েছে। এ রাস্তায় একটি কানেকটিং ব্রিজ নির্মাণ প্রয়োজন হয়। এ ব্রিজ নির্মাণ করতেও তিনি ২০ লাখ টাকা বরাদ্দ নিয়ে আসেন।
তাই ২৪ মে বুধবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ ব্রিজ ও রাস্তা উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী  বলেন, আওয়ামীলীগ নেতাকর্মীসহ তৃণমূল লোকজনকে সাথে নিয়ে হাওরবাসীকে জননেত্রী শেখ হাসিনা সরকারের ব্রিজ ও রাস্তা উপহার দিতে পেরে ভাল লেগেছে।
তিনি বলেন, ¯œানঘাট ইউনিয়নের স্থানে স্থানে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছি। স্কুলে ভবন  করে দিয়েছি। আরেকটি ভবন নিয়ে আসছি। রাস্তাঘাট, ব্রিজ নির্মাণসহ বিভিন্ন ক্ষেত্রে বরাদ্দ দিয়েছি। আরও বরাদ্দ প্রক্রিয়াধীন। তিনি বলেন, ব্রিজ ও রাস্তাটি হওয়ায় হাওরের ক্ষুদ্র ব্যবসায়ীদের বিরাট উপকার হয়েছে। তিনি বলেন আওয়ামীলীগ সরকার ব্যবসায়ীসহ তৃণমূল মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করছে। এখানের স্যানিটেশন ব্যবস্থা ভাল নয়। এর উন্নয়নে আমি কাজ করছি। চাই এখানের লোকজন স্বাস্ত্যসম্মতভাবে খেয়ে পড়ে বেচে থাকুন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ শফি উল্লাহ। বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা আশিষ কর্মকার, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ প্রমুখ। এ সময় আওয়ামী পরিবারের তৃণমূল নেতাকর্মী শত শত হাওরবাসী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com