শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চাকুরী জাতীয় করণের দাবীতে নবীগঞ্জে পৌর কর্মকর্তা কর্মচারীদের ধর্মঘট পালিত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭
  • ৩৯০ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ পৌর কর্মকর্তা কর্মচারীদের চাকুরী জাতীয় করণের এক দফা এক দাবি আদায়ের লক্ষ্যে অর্থাৎ বেতন ভাতা ও পেনশন শতভাগ সরকারি কোষাগার থেকে পাওয়ার উদ্দেশ্যে কেন্দ্রিয় কমিটির নির্দেশনা মোতাবেক সারা দেশের ন্যায় নবীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গতকল সকাল ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ১ ঘন্টা কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেন। এ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী দাবির সাথে একমত পোষণ করে বলেন, ‘পৌরসভার কর্মকর্তা/কর্মচারীবৃন্দের শতভাগ যৌক্তিক। তিনি বলেন, এক দেশে দুই নীতি চলতে পারে না। পৌর-কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অন্য যে কোনো সরকারি চাকুরী জীবিদের তুলনায় কোনো অংশেই কম নয়। তাই পৌর পরিষদ তাদের দাবির সাথে সম্পূর্ণ একমত পোষন করে অবিলম্বে পূরণ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। নবীগঞ্জ পৌর-কর্মকর্তা/ কর্মচারী সংগঠনের সভাপতি ও উপসহকারী প্রকৌশলী মো. শহিদুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও হিসাব রক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, তথ্য সম্পাদক ও সহ.কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী প্রমুখ। এ সময় একাত্মতা ঘোষণা করেন প্যানেল মেয়র-২ বাবুল চন্দ্র দাশ, প্যানেল মেয়র-৩ ফারজানা আক্তার পারুল, সংরক্ষিত কাউন্সিলর মোছা. রুকেয়া বেগম ও সৈয়দা নাসিমা বেগম, কাউন্সিলর মো. আলাউদ্দিন, কাউন্সিলর মো. আঃ সালাম, কাউন্সিলর মো. কবির মিয়া, কাউন্সিলর মো. সুন্দর আলী, কাউন্সিলর মো. জাকির হোসেন, কাউন্সিলর জায়েদ চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার সহ. প্রকৌশলী ভবি মজুমদার, সচিব মো. আজম হোসেন, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, প্রধান সহকারী সরাজ মিয়া, কার্য-সহকারী আবু মুসা, টিকাদান সুপার ভাইজার এলেমান আহমেদ চৌধুরী, টিকাদানকারী বনানী দাশ, আছকির মিয়া, আহাদ মিয়া, আলহাজ্ব আবু বকর, আশফাকুজ্জামান বাচ্চু, জুয়েল চৌধুরী, গঙ্গেশ দাশ, নিকুঞ্জ দাশ, আলফু মিয়া, সম্পা রাণী দাশ, ওবায়দুর রহমান সাইদুর, রাজু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com