শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শায়েস্তাগঞ্জ পুরানবাজারে ৭ দিনব্যাপী তাফসীরুল কুরআন মহাসম্মেলন শুরু

  • আপডেট টাইম শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬
  • ৩২২ বা পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ শায়েস্তাগঞ্জ পুরানবাজার শাহী ইদগাহ মাঠে ৭ দিনব্যাপী ৭২ তম তাফসীরুল কুরআন মহা-সম্মেলন শুরু। ১৯ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত এ তাফসীরে দেশবরণ্য আলেমগণ বয়ার পেশ করবেন। প্রতিদিন বাদ আছর থেকে বয়ার শুরু হয়ে রাত প্রায় ১২টায় শেষ হবে। এ তাফসীরকে সামনে রেখে জেলাব্যাপী মাইকযোগে ব্যাপভাবে প্রচারণা করা হয়েছে। বিতরণ করা হয়েছে লিফলেট। স্থানে স্থানে লাগানো হয়েছে পোস্টার।
তাফসীর কমিটির সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর হাজী মোঃ আব্দুল মজিদ জানান, সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। মেহমানদের জন্য সু-ব্যবস্থা রয়েছে। নিরাপত্তা ব্যবস্থায় পুলিশ প্রশাসন কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে। উল্লেখ্য, তাফসীর শুনার জন্য প্রতি বছর পুরানবাজার শাহী ইদগাহে লাখো মুসল্লীর সমাগম হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com