শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরে অপহৃত শিশু ছাত্র উদ্ধার ॥ ফুফাতো ভাইসহ তিন অপহরণকারী আটক

  • আপডেট টাইম বুধবার, ৯ নভেম্বর, ২০১৬
  • ৪৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর থেকে অপহৃত শিশু ছাত্র তানভীর আহমদ (৬)কে উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর রাতে কিশোরগঞ্জ জেলা সদরের আনজুমান হোটেল থেকে তাকে উদ্ধার করা হয়। সেই সাথে অপহৃত শিশু তানভীরের ফুফাতো ভাইসহ তিন অপহরনকারীকে গ্রেফতার করা হয়।
pic-madhabpurhabigonj-2

habiganj-pic-1গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাধবপুর উপজেলার ব্লু-বার্ড কিন্ডারগার্টেনের নার্সারির ছাত্র উপজেলার মুরাদপুর গ্রামের মাসুম মিয়ার ছেলে তানভীর আহমদকে গত ৫নভেম্বর মামাতো ভাই মোশাহিদ তাকে স্কুলে নিয়ে যায়। নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু হয়। শিশু তানভীর ও মোশাহিদের সন্ধান পায়নি স্বজনরা। পরবর্তীতে মোশাহিদের মোবাইল নাম্বার থেকে ৫লাখ টাকা মুক্তিপণ দাবী করা হয়। তাৎক্ষণিক বিকাশে ২৫ হাজার টাকা প্রেরণেরও দাবী করে অপহরণকারীরা। এর পর থেকে মোশাহিদের মোবাইল বন্ধ পাওয়া যায়। তখন থেকেই অপহরণের সাথে মোশাহিদ জড়িত রয়েছে বলে পুলিশসহ অনেকেরই সন্দেহ হয়। =এদিকে এঘটনার পরপরই তানভীরের পিতা মাসুম মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সোমবার বিকালে মাধবপুর থানার এসআই মমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে অপহৃতের ফুফাতো ভাই মোশাহিদ মিয়া (২২)কে কিশোরগঞ্জের হোটেল থেকে অপহৃত শিশুসহ তাকে আটক করে। পরে মোশাহিদের স্বীকারোক্তিতে বি-বাড়িয়া পলিটেকনিক ইন্সষ্টিটিউট ছাত্র জাফর ইকবাল (২৫) ও উপজেলার রাজাপুর গ্রামের আমির উদ্দিন (৩৬)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অপহরণকারী ও অপহৃত শিশু তানভীরকে নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামসুর রহমান ভূইয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার সদর সার্কেল সুদীপ্ত রায়, সহকারী পুলিশ সুপার দক্ষিণ সার্কেল রাসেলুর রহমান প্রমুখ।
উল্লেখ্য যে, অপহরণের সাথে জড়িত মোশাহিদ দাখিল পাস করার পর তার মামা (অপহৃত তানভীরের পিতা) বাড়িতেই থাকতো। ওই দিন মোশাহিদই তানভীরকে স্কুলে নিয়ে গিয়েছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com