মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ১২:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের তরুণীকে মধ্যরাতে অপহরণ ॥ কমলগঞ্জের চা-বাগান থেকে উদ্ধার হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান ॥ দালালীর অভিযোগে আটক ৩ ২ জনকে জেল ও ১ জনকে জরিমানা জেলা সাংবাদিক ফোরামের অভিষেক অনুষ্টিত নবীগঞ্জে পানিউমদা ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন চৌধুরী বাজারে পেয়াজের মুল্য বেশি রাখার দায়ে দোকানীকে জরিমানা সন্ত্রাস দমনে পুলিশের করণীয় শীর্ষক সভা নবীগঞ্জে এমপি মিলাদ গাজীকে দারুল উলুম মাদ্রাসার বিশাল সংবর্ধনা ফুটবলার নোমানের দৃষ্টি হারানো চোখের চিকিৎসা করাতে এগিয়ে এলেন প্রবাসীরা সিলেট গণফোরামের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করলেন আবুল হোসেন জীবন উন্নয়নের স্বার্থে আয়কর প্রদানে সকলকে উদ্বুদ্ধ করতে হবে-এমপি আবু জাহির
চুনারুঘাটের গাজীপুর কলেজে দুর্বৃত্তদের হামলা শিক্ষকসহ ৪ জন আহত ॥ আটক ৫

চুনারুঘাটের গাজীপুর কলেজে দুর্বৃত্তদের হামলা শিক্ষকসহ ৪ জন আহত ॥ আটক ৫

Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর স্কুল এন্ড কলেজে দুর্বৃত্তের হামলায় ছাত্র-শিকসহ ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন-কলেজের সহকারী শিক্ষক মাসুদ (৪০), নবম শ্রেণীর ছাত্র তহিদ মিয়া (১৪), শাকিল মিয়া (১৫) ও কলেজের আয়া রিনা বেগম (৩০)। এ সময় স্থানীয় লোকজন ও স্কুল ছাত্র-ছাত্রীদের সহযোগিতায় ৫ হামলাকারীদের আটক করা হয়। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় গাজীপুর স্কুলে এসএসসি ও জেএসসি টেস্ট পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, উপজেলার চেগানগর গ্রামের আঃ ছালামের ছেলে নবম শ্রেণীর ছাত্রের সাথে আমুরোড হাই স্কুল এন্ড কলেজের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্কের বিরোধ নিয়ে কিছু দিন পূর্বে সালিশ বৈঠক হয় এবং শাকিলকে ওই মেয়ের সাথে কোন প্রকার যোগাযোগ না করতে সতর্ক করা হয়। এরই জের ধরে গতকাল গাজীপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীর উপর ৮/১০ জন দুর্বৃত্ত চাইনিজ কুড়াল, চাপাতি ও খুরসহ দেশী অস্ত্র-শস্ত্র নিয়ে বিদ্যালয়ের প্রবেশ করে ছাত্রছাত্রীর উপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা অফিস কক্ষ ও ক্লাস রুমে ভাংচুর করে। এতে উল্লেখিত ছাত্র/ছাত্রী ও শিক্ষক আহত হয়। হামলার ঘটনাটি মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে ছাত্র/ছাত্রী এলাকার লোকজন এসে হামলাকারীদের আটক করে।
আকটকৃতরা হলেন-মেয়ের নিকট আত্মীয় উপজেলার আহাম্মদাবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফের দুই ছেলে জাবেদ লতিফ (২৩) ও জুনেদ লতিফ (২৫) এবং একই ইউনিয়নের সুন্দরপুর গ্রামের ওয়াহিদ মিয়া (২৮), বনগাঁও গ্রামের আঃ হকের ছেলে আরিফ (২২) ও থৈগা গ্রামের আব্দুল করিমের ছেলে হৃদয় (২০)। পরে থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার ওসি (তদন্ত) ইকবাল হোসেন নেতৃত্বে ও এএসআই মলাই মিয়া সহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে আকটকৃত হামলাকারীদের থানায় নিয়ে আসেন।
গাজীপর স্কুল এন্ড কলেজের ভাংচুর ও শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় কলেজের অধ্যক্ষ রফিক আলী চুনারুঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com