শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজানের স্কয়ার কোম্পানির গাড়ি কেড়ে নিল প্রাণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬
  • ৬৯৭ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজান বিবির (৬০)। পথিমধ্যে স্কয়ার ওষুধ কোম্পানীর একটি গাড়ি কেড়ে নিল তার প্রাণ। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুলভজান বিবি গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের সমশের উদ্দীনের স্ত্রী।
IMG_20160713_065908 copyনিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুলভজান বিবি মেয়ের বাড়ি নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন। দুপুর দেড়টার দিকে তিনি ঢাকা-সিলেট মহাসড়কের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় স্কয়ার ওষুধ কোম্পানির একটি গাড়ি (ঢাকা মেট্রো-ম-১১-০৩৭৫) তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দুলভজান বিবি। ঘটনার পরপরই উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিক থেকে আসা অসংখ্য যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রায় ১ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।
অন্যদিকে স্কয়ার ঔষধ কোম্পানির ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল গ্রামে যাওয়ার পর জনতার সহযোগিতায় হাইওয়ে পুলিশ আটক করে। তবে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com