বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণে বিপুল পরিমাণ মাদক ধ্বংস শহরে টমটম স্ট্যান্ডের দখল নিয়ে সংঘর্ষে নিহত ব্যবসায়ী রশিদের দাফন সম্পন্ন শায়েস্তাগঞ্জের ২ পা হারানো স্কুল ছাত্রী নদীকে মানবিক সহায়তা নবীগঞ্জে অবৈধ যানবাহন আটকে পুলিশের অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাব্লিউএইচও এর কো-চেয়ারম্যান মনোনীত হওয়ায় হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের আনন্দ র‌্যালী বাহুবল সন্তান নিয়ে পালিয়ে যাওয়া পিতার কবল থেকে শিশু উদ্ধার তাসনোভা-শামীম ফাউন্ডেশন ও মরহুম আব্দুল মালেক এন্ড আয়াত আলী স্মৃতি সংঘের যৌথ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ হবিগঞ্জে বাড়ছে ঠান্ডা জনিত রোগ এক সপ্তাহে ৩৫০ শিশু আক্রান্ত হবিগঞ্জে নতুন করে ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত শেখ হাসিনা দেশকে এমনভাবে গড়তে চান যেন সারাবিশ্ব অবাক হয়ে দেখে-এমপি আবু জাহির
মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজানের স্কয়ার কোম্পানির গাড়ি কেড়ে নিল প্রাণ

মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজানের স্কয়ার কোম্পানির গাড়ি কেড়ে নিল প্রাণ

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ মেয়ের বাড়ি যাওয়া হলো না দুলভজান বিবির (৬০)। পথিমধ্যে স্কয়ার ওষুধ কোম্পানীর একটি গাড়ি কেড়ে নিল তার প্রাণ। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দুলভজান বিবি গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের সমশের উদ্দীনের স্ত্রী।
IMG_20160713_065908 copyনিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুলভজান বিবি মেয়ের বাড়ি নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা দেন। দুপুর দেড়টার দিকে তিনি ঢাকা-সিলেট মহাসড়কের গালিব ফিলিং ষ্টেশনের সন্নিকটে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় স্কয়ার ওষুধ কোম্পানির একটি গাড়ি (ঢাকা মেট্রো-ম-১১-০৩৭৫) তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন দুলভজান বিবি। ঘটনার পরপরই উত্তেজিত জনতা মহাসড়ক অবরোধ করে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিক থেকে আসা অসংখ্য যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে গোপলার বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। প্রায় ১ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।
অন্যদিকে স্কয়ার ঔষধ কোম্পানির ঘাতক গাড়িটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে দেবপাড়া ইউনিয়নের বৈঠাখাল গ্রামে যাওয়ার পর জনতার সহযোগিতায় হাইওয়ে পুলিশ আটক করে। তবে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com