শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

শহরের ডাকঘর সড়কে মোবাইলের দোকান দুঃসাহসিক চুরি \ আটক ৩

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৫৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ হবিগঞ্জ শহরের ডাকঘর সড়কে আর এ জোন মোবাইল ফোনের দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। দোকানের পেছন দিকে বেন্টিলেটর এর দিকে ওয়াল ভেঙ্গে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা দোকান থেকে ১০/১৫টি নতুন মোবোইল, মেরামতের জন্য বিভিন্ন জনের দেয়া প্রায় অর্ধশত দামী মোবাইল, ব্লুটুথ সহ ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলো, শহরের নাতিরাবাদ এলাকার বাবুল মিয়ার পুত্র মনির হোসেন (২২), মৃত আলম মিয়ার পুত্র মতিউর রহমান (২০) ও মৃত রমিজ আলীর পুত্র সবুজ মিয়া (২২)।
জানা যায়, প্রতিদিনের ব্যবসা শেষে দোকান মালিক রোবেল চৌধুরী দামী নতুন মোবাইল নিয়ে রাত ১০ টার দিকে বাসায় চলে যান। রাত প্রায় ৩ টার দিকে ৪/৫ জনের একদল চোর দোকানের পেছন দিকে বেন্টিলেটর ও ওয়াল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। চোরের দোকানে প্রবেশ করেই চোরেরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। ফলে সিসি ক্যামেরা বন্ধ হয়ে যায়। চোরের দোকানে রক্ষিত উলে­খিত মালামাল নিয়ে পালিয়ে যাবার সময় স্থান লোকজন দেখতে পেয়ে এদের ধাওয়া করে। এ সময় চোরেরা দৌড়ে পলিয়ে যায়। পরে লোকজন ফোনে দোকান মালিক রোবেল চৌধুরীকে খবর দিয়ে তিনি এসে চুরির ঘটনা প্রত্যক্ষ করেন।
খবর পেয়ে গতকাল বুধবার চৌধুরী বাজার ফাড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে সদর থানা এসআই মিজানুর রহমান ও চৌধুরীবাজার পুলিশ ফাঁড়ির নায়েক রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ নাতিরাবাদ কুতুবের কলোনী থেকে ৩ চোরকে আটক করে।
উলে­খ, গত ২০১৪ সনের ২৮ ডিসেম্বর ওই দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছিল। ওই সময় চোর ১০/১২ লাখ টাকার মোবাইল চুরি করে নিয়ে যায়। ওই সময় সিসি ক্যামেরা থেকে চোরের ছবি পুলিশ প্রশাসনকে সরবরাহ করা হলেও আজও ওই চোরকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com