শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মাধবপুরে ২ ডাকাত গ্রেফতার পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম সোমবার, ৮ জুন, ২০১৫
  • ৩৭৮ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। পরে ডাকাতদের লুকিয়ে রাখা স্থান থেকে একটি পাইপগানসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে-উপজেলা বুল্লা ইউনিয়নের উত্তর বরগের আব্দুল আউয়ালের ছেলে এনামুল ও বানেশ্বর গ্রামের রফিছ মিয়ার ছেলে কাদের।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে আন্দিউড়া- বুল্লা সড়কের বড়ই গাছতলা নামক স্থানে বানেশ্বর গ্রামের প্রকৌশলী জিয়াউর রহমান চৌধুরী কাইয়ুম ও তার এক আত্মীয় ডাকাতের কবলে পড়েন। সংঘবদ্ধ ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি তাদের কাছ থেকে দামী মোবাইল ফোন ও টাকা পয়সা লুটে নেয়। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বানেশ্বর গ্রামের লোকজনের সহযোগিতায় ডাকাত এনামুলকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। থানার এসআই মমিনুল ইসলাম জানান, পরদিন শনিবার বানেশ্বর বড়ই গাছতলা নামক স্থানে ২০/২৫ জন ডাকাতদল আবারো ডাকাতির প্রস্তুতি নেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাদেরকে আটক করতে সক্ষম হয়। ওই দিন রাতে এনামুল ও কাদেরের দেয়া তথ্যের ভিত্তিতে মাধবপুর থানা ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ যৌথ অভিযান চালিয়ে ওই স্থানে ডাকাতদের লুকিয়ে রাখা একটি গর্ত থেকে ১টি পাইপ গান, ১টি ছোরা, ২টি রামদা, ১টি কুড়াল, ১টি গাছ কাটার করাত উদ্ধার করে। এ ঘটনায় এসআই মমিনুল ইসলাম বাদী হয়ে পৃথক দুটি মামলা করেছেন। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মনির হোসেন জানান, তাদের দেয়া তথ্য অনুযায়ী বাকী ডাকাতদের গ্রেফতার করতে পুলিশের সাড়াশি অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com