বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গের ও আজমিরীগঞ্জের আইন শৃংখলা উন্নয়নে বিশেষ সভা

  • আপডেট টাইম শনিবার, ২৩ মে, ২০১৫
  • ৩৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গ ও আজমিরীগঞ্জ উপজেলার আইন শৃংখলার উন্নয়নে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ মে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় আজমিরীগঞ্জের শিবপাশা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন শিবপাশা ইউপি চেয়ারম্যান মোঃ তফছির মিয়া। সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি ছিলেন বানিয়াচঙ্গ উপজেলা চেয়ারম্যান শেখ বশীর er copyআহমেদ, আজমিরীগঞ্জ মোঃ আতর আলী মিয়া, বানিয়াচঙ্গ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্মলেন্দু চক্রবতী, আজমিরীগঞ্জ থানার তৈমুর বক্ত চৌধুরী, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, মিজানুর রহমান খান, হায়দারুজ্জামান খান, মোঃ হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ ইসমাইল মিয়া শরশ। সম্প্রতি শাল্লা উপজেলার একটি ফিশারীতে পলো বাইতে গিয়ে নিহত ও আহত এবং হাজারো পরোয়ানদের আসামী করে দায়েরকৃত হত্যা মামলা প্রত্যাহারের বিষয়ে বিশেষ অতিথিবৃন্দ ছাড়াও বক্তৃতা করেন বানিয়াচং আওয়ামীলীগ সভাপতি মোঃ আমির হোসেন মাস্টার, আজমিরীগঞ্জ আওয়ামীলীগের সভাপতি মেছবাহ উদ্দিন ভূইয়া, সাবেক চেয়ারম্যান এম এ কাদির সামছু, আমজাদ আলী তালুকদার, ডাঃ ছাদেক মিয়া চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোঃ মরতুজ আলী, এডঃ এটিএম জিল্লুর রহমান চৌধুরী, নাজমুল হোসেন চৌধুরী, ওলি রহমান, শামছুল আলম, ছুরাব আলী চৌধুরী, কাজল মিয়া চৌধুরী, সাবেক মেম্বার রহমত আলী, আহমেদ চৌধুরী প্রমুখ। সভায় প্রধান অতিথি সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খান জনদাবীর প্রেক্ষিতে শর্তসাপেক্ষে পলো বাওয়াকে কেন্দ্র করে শাল্লা থানায় দায়েরকৃত হত্যা ও পুলিশ এসল্ট মামলা প্রত্যাহারের উদ্যোগ নিবেন বলে জানান। সভায় বানিয়াচং আজমিরীগঞ্জের প্রশাসনিক কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও হাজার হাজার জনতার সমাবেশ ঘটে।
এদিকে গতকাল এমপি আব্দুল মজিদ খান ওই এলাকায় ৫টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এর মধ্যে পশ্চিমভাগ গইনগাঁও খালের উপর ব্রীজ উদ্বোধন করেন যার ব্যয় ২৩ লাখ টাকা, পশ্চিমভাগ থেকে শিবপাশা ইউপি অফিস রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। যার নির্মাণ ব্যয় হবে ৩৫ লাখ টাকা, শিবপাশা ইউপি অফিস থেকে পশ্চিমভাগ ভায়া মখলিজান সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেন। যার নির্মাণ ব্যয় ৮৭ লাখ টাকা, শিবপাশা চেয়ারম্যান সাহেবের বাড়ীর নিকট ব্রীজ উদ্বোধন করেন। যার নির্মাণ ব্যয় ২৩ লাখ টাকা, শিবপাশা নূরীনগর শাহী ঈদগাহ এর উদ্বোধন এবং এনজিও আবাসের মাধ্যমে গরীব ও হতদরিদ্রদের মধ্যে বিনামূল্যে ১০০টি স্যানেটারী লেট্রিন বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com