শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জে শ্রমিক-কর্মচারী-পেশাজীবি ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত সমাবেশে-নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান ॥ খালেদা জিয়া অফিসে বসে মানুষ হত্যার নির্দেশ দিতেন

  • আপডেট টাইম শুক্রবার, ৮ মে, ২০১৫
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন, বোমাবাজ ও পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যাকারীদের বিচার না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না। বিএনপি-জামায়াত যখন দেশে নৈরাজ্য সৃষ্টি করে তখন ৯২জন চালক হেলপার তাদের জীবন দিয়ে রাস্তা সচল রেখেছিল। মালিকরা তাদের হাজার হাজার গাড়ী বিনষ্ট করে রাস্তা সচল রেখেছিলেন। খালেদা জিয়া রক্তের বন্যা বয়ে দিয়ে ক্ষমতায় যেতে চেয়েছিলেন। কিন্তু আমরা রক্ত দিয়েছি ক্ষমতা দেইনি। বিএনপি-জামায়াত আন্দোলন করেছিল দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধিদেরকে রক্ষা করতে তিনি মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে চেয়েছিলেন। দেশের অর্থনীতিকে ধ্বংস করত চেয়েছিলেন। পরিকল্পিতভাবে তারা সাধারণ মানুষকে হত্যা করে। তাই ভূতের মুখে রাম রাম মানায় না। খালেদা জিয়া অফিসে বসে মানুষ হত্যার নির্দেশ দিতেন। পরে তিনি পরাজিত শক্তির মত সেই অফিস থেকে বাহির হয়েছেন। এখন আবার তিনি নতুন করে ষড়যন্ত্র করছেন। সকল পেশাজীবি তার ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধ হতে হবে।
গতকাল বৃহস্পতিবার বিকেলে হবিগঞ্জ শহরের জেলা পরিষদ অডিটরিয়ামে শ্রমিক, কর্মচারী, পেশাজীবি ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। হবিগঞ্জের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সজিব আলীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি, সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি, জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম বাবু এমপি, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ওসমান আলী, আব্দুল মালেক, আলাউদ্দিন মিয়া ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ইউনিট কমান্ডার অ্যাডভোকেট মোহাম্মদ আলী পাঠান প্রমুখ।
মন্ত্রী শ্রমিক, কর্মচারী, পেশাজীবি ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে ঢাকা থেকে সিলেটে জনতার অভিযানের অংশ হিসাবে আয়োজিত এই সমাবেশে বক্তব্য রাখেন। এর আগে তিনি বি-বাড়ীয়া, ভৈরব ও নরসিংদীতে অনুরুপ সমাবেশে বক্তব্য রাখেন। পরে তিনি মৌলভীবাজার ও সিলেটেও সমাবেশে বক্তব্য রাখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com