রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
শহরে এক রাতে তিন দোকানে চুরি ॥ টায়ার জ্ব¦ালিয়ে অবরোধ শায়েস্তাগঞ্জ উপজেলার ৫০ শয্যার হাসপাতালের সেবা টিনের ঘরে এক চিকিৎসক দিয়ে চলে ! আইন-শৃংখলা কমিটির সভায় এমপি আবু জাহির ॥ ১২ কোটি টাকায় সংস্কার হচ্ছে হবিগঞ্জ শহরের প্রধান সড়ক হবিগঞ্জ শহরে মাস্ক না পড়ায় ১৪ ব্যক্তিকে জরিমানা প্রদান বাহুবলে ভাবীকে ধর্ষণের চেষ্টা ॥ আত্মহত্যা প্ররোচনা মামলায় শ্বশুর গ্রেপ্তার হবিগঞ্জে নতুন করে ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত এম এ গফুর চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর সৌজন্যে শীতবস্ত্র বিতরণ নবীগঞ্জ পৌরসভার ২টি উন্নয়ন কাজ উদ্বোধন করলেন মেয়র ছাবির নবীগঞ্জে কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ হবিগঞ্জের পইল গ্রামে রাস্তা সংস্কার কাজে অনিয়মের অভিযোগে মানববন্ধন
লাখাইয়ে ডাবল মার্ডার নিহত আব্দুল আজিজের স্ত্রী-সন্তান নিখোজ

লাখাইয়ে ডাবল মার্ডার নিহত আব্দুল আজিজের স্ত্রী-সন্তান নিখোজ

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় নিহত আব্দুল আজিজ এর ২ ছেলে-মেয়েসহ স্ত্রী ফায়েজা খাতুন (৩২) রহস্যজনক কারণে নিখোজ রয়েছে। ফলে আজিজ হত্যার ঘটনায় মামলা দায়ের করা সম্ভব হচ্ছে না। ফায়েজার পিতা হিরাজ মিয়া গতকাল লাখাই থানায় দায়ের করা এক জিডিতে এ তথ্য জানা গেছে।
হিরাজ মিয়া জিডিতে উল্লেখ করেন, কয়েকদিন পূর্বে নিহত আব্দুল আজিজের স্ত্রী ফায়েজা ছেলে-মেয়ে নিয়ে পিত্রালয়ে বেড়াতে যায়। এরই মধ্যে ২৫ নভেম্বর নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় আজিজ খুন হয়। খবর পেয়ে পরদিন ২৬ নভেম্বর ফায়েজা ছেলে মেয়ে নিয়ে স্বামীর লাশ দেখতে বামৈ হাসপাতালে যায়। এর পর থেকে ফায়েজা ও তার দু’সন্তানের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর সন্ধ্যায় নোয়াগাও গ্রামে সংঘর্ষের ঘটনায় সাহাদ আলী (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়।
এদিকে পরদিন ভোর ৫টার দিকে হামলায় আব্দুল আজিজ মারা যায়। তবে আজিজের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। অনেকের মতে প্রতিপক্ষকে ফাঁসাতে রিক্সা চালক আজিজকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। কিন্তু পরিকল্পনা অনুযায়ী মামলা দায়েরে রাজি না হওয়ায় ফায়েজাকে অজ্ঞাত স্থানে লুকিয়ে রাখা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com