শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

লাখাইয়ের পশ্চিম বুল্লা গ্রামে সংঘর্ষে আহত কদু মিয়ার মৃত্যু

  • আপডেট টাইম বুধবার, ২১ জানুয়ারী, ২০১৫
  • ৪৯৩ বা পড়া হয়েছে

কাজী মিজানুর রহমান ॥ লাখাইয়ের পশ্চিম বুল্লা গ্রামের দু’পক্ষের সংঘর্ষে আহত কদু মিয়া (৭০) মারা গেছেন। আহত হওয়ার ৪ দিন পর হবিগঞ্জ হাসপাতাল থেকে সোমবার রাতে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু ঘটে।
পশ্চিম বুল্লা গ্রামের নিহত কদু মিয়ার সাথে জমি-জমা নিয়ে একই গ্রামের ফিরোজ মিয়ার বিরোধ চলে আসছিল। এ বিরোধে জের ধরে গত শুক্রবার জুম্মা নামাজ পড়ে কদু মিয়া মসজিদ থেকে বের হলে তার উপর ফিরোজ মিয়ার লোকজন হামলা চালায়। পরবর্তীতে এ নিয়ে উভয় পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কদু মিয়াসহ কয়েকজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় কদু মিয়াকে প্রথমের বামৈ স্বাস্থ্যকমপ্লেক্স ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরদিন কর্মরত ডাক্তার তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে রেফার করেন। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ৪ দিন চিকিৎসা নেয়ার পর কর্মরত ডাক্তার সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে সেখানে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু ঘটে। গতকাল বিকেলে তার লাশের ময়না তদন্ত শেষে দাফন সম্পন্ন করা হয়। এ ব্যাপারে লাখাই থানার ওসি মোজাম্মেল হক জানান, এখনও পর্যন্ত আমার কাছে নিহতের পরিবারের পক্ষ কেউ এজাহার নিয়ে আসেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com