শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

বাহুবলে সংঘর্ষে নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ৫০

  • আপডেট টাইম রবিবার, ৩ নভেম্বর, ২০১৩
  • ৪২৬ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের উমৃতা গ্রামে দু’দলের সংঘর্ষে সিরাজুল হক (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্ততঃ ৫০ জন। সংঘর্ষে দেশীয় মরণাস্ত্রসহ একটি পক্ষ বন্দুক ব্যবহার করে। নিহত সিরাজুল ওই গ্রামের মুখলিছ মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মুজাহিদুল ইসলাম ও টিমু মিয়ার মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতিকালে এ বিরোধ চরম আকার ধারণ করে। গতকাল সকাল ১১টার দিকে উভয় পক্ষের লোকজন দেশীয় মরণাস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে মুজহিদের পক্ষের লোকজন টিমু মিয়ার বাড়ি ঘেরাও করে ফেলে। এ সময় টিমু মিয়ার পক্ষ থেকে বন্দুকের গুলি ছুড়া হয়। এতে কয়েকজন গুলিবিদ্ধ হয়। এ সময় প্রতিপক্ষের ফিকলের আঘাতে মুজাহিদের পক্ষের সিরজুল হক ঘটনাস্থলেই নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে বজলু (৪০), কাইয়ুম (৩২), সেলিম (২৬), তাহের (২৯), কদ্দুছ (২৮), শাকির (৩০), ইদ্রিছ (৩২), আব্দুল হক (৫২), সায়েল (২৮), কামরুল (৩২), জাহেদ (৩০), বাবুল (৩২) ও আলফু মিয়া (৪২)কে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া গুলিবিদ্ধ কয়েকজনকে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। গ্রামে উত্তেজনা বিরাজ করছে।
এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে ওই গ্রামে পঞ্চায়েতি জলমহালসহ বিভিন্ন বিষয় নিয়ে দু’টি পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এক পক্ষে নেতৃত্ব দিচ্ছেন মুজাহিদুল ইসলাম ও অপর পক্ষে নেতৃত্বে দিচ্ছেন টিমু মিয়া। জলমহালের পঞ্চায়েতের টাকা মুজাহিদের পক্ষের সেলিম মিয়ার কাছে জমা রয়েছে। সাম্প্র্রতিককালে এ টাকা উদ্ধার করার জন্য টিমু মিয়ার পক্ষ বিভিন্নভাবে চাপ দিয়ে আসছে। এ নিয়ে গত শুক্রবার দু’টি পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল সকাল ১১টায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com