সোমবার, ০১ Jun ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
জেলা ছাত্রলীগের সম্মেলনে আবু জাহির এমপি- ছাত্রলীগ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন

জেলা ছাত্রলীগের সম্মেলনে আবু জাহির এমপি- ছাত্রলীগ মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে জেলা আওয়ামীলীগ সভাপতি এডঃ মোঃ আবু জাহির এমপি বলেছেন-ছাত্রলীগের ইতিহাস বাদ দিয়ে যেমন বাংলাদেশের ইতিহাস হয় না। তেমনি ছাত্রলীগকে বাদ দিয়ে বাংলা ভাষার কথা কল্পনা করা যায় না। কারণ ৫২’র ভাষা আন্দোলনে ছাত্রলীগের কর্মীদের ভূমিকা ছিল অগ্রণী। তিনি আরো বলেন-১৯৭১ সালে ছাত্রলীগের বন্ধুরা মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়ে দেশ রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্যে দিয়ে অর্জিত হয় বাংলার স্বাধীনতা। তিনি বলেন-ছাত্রলীগ তারুণ্যের প্রতীক। তারা তারুণ্যকে ধারণ করে রাজনীতি করে। একটি সু-শৃংখল রাজনীতিক সংগঠন হিসাবে ছাত্রলীগের গৌরব উজ্জল ইতিহাস রয়েছে। গতকাল দুপুর ২টায় হবিগঞ্জ পৌরসভা মাঠে জেলা ছাত্রলীগের সম্মেলনে তিরি এসব কথা বলেন।
জেলা ছাত্রলীগ সভাপতি মোস্তফা কামাল আজাদ রাসেলের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক এইচ.এম বদিউজ্জামান সোহাগ বলেন, তারেক রহমান বিদেশের মাটিতে পলাতক থেকে দেশের বিরুদ্ধে জঙ্গীবাদ ও মৌলবাদ সৃষ্টির গভীর ষড়যন্ত্র করে যাচ্ছেন। তারেক রহমানকে ইন্টারপোলের মাধ্যমে গ্রেফতার করে দেশে এনে শাস্তির ব্যবস্থা করার জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান। হবিগঞ্জের কথা উল্লেখ করে তিনি বলেন, বিএনপি জোট সরকারের সময় দেশের সাবেক সফল অর্থমন্ত্রী হবিগঞ্জের কৃতি সন্তান শাহ এ এম এস কিবরিয়াকে বোমা মেরে হত্যা করা হয়। যা হবিগঞ্জের জন্য কলংকের অধ্যায়।
জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, এস এম শামীম, মানিক মিয়া, মিজানুর রহমান কমল ও নাহিদ অরাফাতের যৌথ পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি, এডঃ মাহবুব আলী এমপি, এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি, আওয়ামীলীগ নেতা শাহনেওয়াজ মিল্লাদ গাজী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, মর্তুজ আলী, পৌর আওয়ামীলীগ সভাপতি নিলাদ্রী শেখর, সাধারণ সম্পাদক মোতাচ্ছিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডঃ সুলতান মাহমুদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, আইন সম্পাদক ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, বে-সরকারী বিশ্ববিদ্যালয় উপ-সম্পাদক শাহীন আহমেদ সিরাজী, উপ-আপ্যায়ন সম্পাদক মশিউর রহমান সুমন, উপ-ধর্ম সম্পাদক নিউটন দাশ, সহ-সম্পাদক মোঃ শাহ আলম, উপ-সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com