শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

শায়েস্তাগঞ্জে পিকআপ ভর্তি চোরাই কাঠসহ আটক ৪

  • আপডেট টাইম রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ২৯৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে পিকআপ ভর্তি চোরাই কাঠসহ চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর রাতে সাবাসপুর এলাকায় টিপু মিয়ার ‘স’ মিল থেকে ৩৬ ঘনফুট কাঠ উদ্ধার করা হয়। এর সঙ্গে জড়িত থাকায় চার জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন-চুনারুঘাট উপজেলার বরমপুর গ্রামের মৃত কালা মিয়ার পুত্র আক্তার মিয়া (৩০), শায়েস্তাগঞ্জ উপজেলার ফরিদপুর গ্রামের জিলা মিয়ার পুত্র ফয়সল মিয়া (২৮), নিশাপট গ্রামের মুসলেম খানের পুত্র দুলাল খাঁন ও হবিগঞ্জ সদর উপজেলার চানপুর গ্রামের মৃত রজব আলীর পুত্র ফজলু মিয়া (৩৮)।
এ সময় চোরাই মালামাল কাজে ব্যবহৃত একটি নীল হলুদ রংয়ের ডিআই টাটা পিকআপ গাড়িও আটক করা হয়েছে। উদ্ধারকৃত চোরাই কাঠের বাজার মূল্য প্রায় ৫৪ হাজার টাকা। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব জানান- আসামীদের বিরদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয় এবং বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com