শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

চুনারুঘাটে আটক আবুকে মাদক মামলায় কোর্টে প্রেরণ ॥ বিজিবির দাবী গাছের সাথে ধাক্কা লেগে আবু সামান্য আহত

  • আপডেট টাইম শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৩৭১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাল্লা খেলার মাঠে বেদম মারধোর করার পর আবুকে ৯’শ গ্রাম গাঁজার মামলা দিয়ে কোর্টে প্রেরন করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ তাকে আহত অবস্থায় কোর্টে চালান দিয়েছে।
গাজীপুর ইউনিয়নের টেকেরঘাট গ্রামের আঃ ছত্তরের পুত্র আঃ রউপ আবুকে বাল্লা বিজিবি’র সিকিউরিটি এরশাদ বুধবার রাতে বাল্লা রেল ষ্টেশন থেকে আটক করে বাল্লা তিনকোনা খেলার মাঠে নিয়ে যায়। সেখানে তাকে লাঠিপেঠা করায় মারাত্মক আহত করে। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মাঝে উত্তেজনা দেখা দেয়। অবস্থা বেগতিক দেখে আহত আবুকে রাতে গুইবিল ক্যাম্পে পাঠিয়ে দেয় বাল্লা বিজিবি। ঘটনার দিন রাতেই সিকিউরিটি এরশাদকে ব্যাটালিয়ানে পাঠিয়ে দেয়া হয়। বৃহস্পতিবার সকালে বাল্লা বিজিবির কাছে আবুর সন্ধান চাইলে আটকের কথা অস্বীকার করেন বাল্লা ক্যাম্পের সুবেদার। এ সময় এলাকার এলাকার শত শত নারী পুরুষ আবুকে ফেরৎ দেয়ার দাবীতে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে চুনারুঘাট থানার ওসি এম এ আশরাফ ঘটনাস্থলে এসে খেলার মাঠে রক্ত দেখতে পান। তিনি তাৎক্ষনিক সুষ্টু তদন্তের আশ্বাস দিয়ে বাল্লা বিজিবি ক্যাম্পে গিয়ে ঘটনার বিস্তারিত অবগত হন। এ সময় আবুকে গুইবিলের বিজিবি জোয়ানরা আটক করেছে বলে জানান নায়েব সুবেদার জাহাঙ্গীর।
মুক্তিযোদ্ধা আঃ আলীসহ এলাকার লোকজন বলেন, রাতে ছোট বোনের জন্য ওষুধ কিনতে আবু বাল্লা রেল ষ্টেশনে গেলে রহস্যজনক কারনে আবুকে আটক করেন সিকিউরিটি এরশাদ। এরপর তাকে বাল্লা খেলার মাঠে নিয়ে লাঠিপেঠা শুরু করে অচেতন অবস্থায় বাল্লা ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। পরে রাতে নেয়া হয় গুইবিল ক্যাম্পে। সকালে আবুকে পাঠানো হয় চুনারুঘাট হাসপাতালে।
এদিকে গুইবিল সীমান্ত ফাড়ির নায়েক মামুন মামলায় বলেছেন, আবুকে ৯’শ গ্রাম গাঁজাসহ মানিকভান্ডার থেকে আটক করেন তারা। গাছে সাথে ধাক্কা খেয়ে আবু সামান্য আহত হয়েছেন। চুনারুঘাট থানার মামলা নং ৩৩ তাং ২২/১০/২০২০ ইং।
এদিকে আবুকে আটক করে মারধোর ও মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে দাবী করে বাল্লায় প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনের আহবান করেছেন এলাকাবাসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com