বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা আক্রান্ত এমপি আবু জাহিরকে হেলিকপ্টারে সিএমএইচ-এ নেয়া হয়েছে চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ॥ ৪ ব্যক্তিকে কারাদন্ড আজমিরীগঞ্জে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের মামলা নবীগঞ্জের দিনারপুরে সরকারি গাছ কর্তন ॥ অভিযোগের তীর চেয়ারম্যান-মেম্বারের দিকে এমপি আবু জাহিরের সুস্থতা কামনায় জেলা তাঁতী লীগের মিলাদ ও দোয়া মাহফিল মাধবপুরে রাষ্টু খুন ॥ আতংকে রয়েছে কয়েক গ্রামের লোকজন ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও জেলা তাঁতীদলের বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন উপলক্ষে জেলা জাতীয় পার্টির পরামর্শ সভা মহানবী (সাঃ) এর ব্যঁঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ
সিলেট এমসি কলেজে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ॥ হবিগঞ্জ থেকে ধর্ষক অর্জুন রনি ও রবিউল গ্রেফতার

সিলেট এমসি কলেজে স্বামীকে বেধে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ॥ হবিগঞ্জ থেকে ধর্ষক অর্জুন রনি ও রবিউল গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলার ৪ নম্বর আসামী অর্জুন লস্কর মাধবপুর (২৪) থেকে ও ৫নং আসামী রবিউল ইসলাম (২৫) কে নবীগঞ্জের ইনাতগঞ্জ থেকে এবং হবিগঞ্জের শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫) কে আটক করা হয়েছে। অর্জুন ও রবিউলকে পুলিশ ও রনিকে র‌্যাব আটক করেছে। আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে জানান, গতকাল রোববার ভোরে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের দূলর্ভপুর থেকে অর্জুনকে গ্রেপ্তার করেছে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত অর্জুন জকিগঞ্জের আটগ্রামের কানু লস্করের ছেলে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন গ্রেপ্তারের খবর নিশ্চিত করে জানান, অর্জুনকে সিলেটের গোয়েন্দা পুলিশের একটি টিম উপজেলার দৌলতপুর গ্রাম থেকে গ্রেপ্তার করেছে। অপর দিকে গণধর্ষণের ঘটনায় দায়েরী মামলার ৫নং আসামি রবিউল হাসানকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল গ্রেফতার করেছে। গতকাল রোববার রাতেই তাকে হবিগঞ্জ ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। রবিউলের বাড়ি দিরাই উপজেলার বড়নগদীপুর (জগদল) গ্রামে।
বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, রাতে গোপন সংবাদে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে ইনাতগঞ্জের নিজগ্রাম থেকে গ্রেফতার করে।
অপরদিকে গণধর্ষণ মামলার আসামী হবিগঞ্জ সদর উপজেলার বাগুনীপাড়া গ্রামের মো. জাহাঙ্গীর মিয়ার ছেলে শাহ মো. মাহবুবুর রহমান রনি (২৫)কে গতকাল গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব দাবী করছে রনিকে শায়েস্তাগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু রনির চাচা শাহ নজির মিয়া দাবী করছেন হবিগঞ্জ শহরের অনন্তপুর এলাকায় অবস্থিত তার (নজির মিয়ার) বাসা থেকে র‌্যাব রনিকে নিয়ে গেছে।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় স্বামী-স্ত্রী এমসি কলেজে বেড়াতে যান। এ সময় কলেজ ক্যাম্পাস থেকে কয়েকজন ছাত্রলীগ কর্মী জোরপূর্বক কলেজের ছাত্রাবাসে নিয়ে যায় দম্পতিকে। সেখানে একটি কক্ষে স্বামীকে আটকে রেখে ২০ বছর বয়সী তরুণী গৃহবধূকে গণধর্ষণ করে তারা। খবর পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার ওসিসিতে ভর্তি করে।
এ ঘটনায় ধর্ষিতা গৃহবধুর স্বামী বাদি হয়ে সিলেট শাহপরান থানায় মামলা দায়ের করেন। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com