শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রাজিউড়া ইউপি চেয়ারম্যান শেখ কামালের উপর দূর্বৃত্তদের হামলা ॥ থানায় মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৬নং রাজিউড়া ইউপি চেয়ারম্যান শেখ কামালের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দুপুরে সাধুর বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখ কামালের ছোট ভাই শেখ কামরুল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সুত্রে জানা যায়, ৬নং রাজিউড়া ইউপি চেয়ারম্যান এনামুল হক আহমেদ শেখ কামাল নির্বাচিত হওয়ার পর থেকেই একটি কুচক্রী মহল তাকে বিপদগ্রস্থ করার জন্য নানভাবে জ্বালা যন্ত্রণা দিয়ে আসছে। বিভিন্ন দপ্তরে একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করা হচ্ছে। ইতিমধ্যেই অনেক অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। সম্প্রতি হবিগঞ্জের বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা অভিযোগ সৃষ্টি করে সংবাদ প্রকাশ করেছে। এরই প্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান শেখ কামাল সংশ্লিষ্ট মহিলা মেম্বারকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা করেন। এতে ওই মহলটি ক্ষিপ্ত হয়ে উঠে।
গতকাল সোমবার দুপুরে উচাইল বাজার থেকে রিক্সাযোগে সাধুর বাজার আসছিলেন চেয়ারম্যান শেখ কামাল। এ সময় গদাইনগর গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র মখলিছ মিয়াসহ কয়েকজন লোক দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এ সময় এক রিক্সা চালকের সহায়তায় চেয়ারম্যান শেখ কামাল প্রাণে বেঁচে যান।
ইউপি চেয়ারম্যান শেখ কামাল বলেন- আমাকে প্রাণে হত্যা করার উদ্দেশ্যেই মখলিছ মিয়াসহ কয়েকজন লোক আমার উপর হামলা করেছে। এ সময় এক রিক্সা চালক মখলিছু মিয়াকে ধরে ফেললে আমি প্রাণে বেঁচে যাই। এ ব্যাপারে সদর থানায় একটি এজহার দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com