শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে নতুন করে ১ জনসহ করোনা শনাক্ত মোট ১৩৭

  • আপডেট টাইম শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৫৫৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে নতুন আরেকজন করোনা শনাক্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সন্ধা ৬টার দিকে এ রিপোর্ট আসে। এর আগে কয়েক ধাপে ১৩৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এখন পর্যন্ত নবীগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ১৩৭জন। নবীগঞ্জ উপজেলা স্ব্স্থ্যা ও প.প. কর্মকর্তা ডা. আব্দুস সামাদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, নবীগঞ্জ থেকে এখন পর্যন্ত ১০৭২জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ১৩৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে ও ৮০৯জনের করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে। উপজেলায় আক্রান্তদের মধ্যে ৯১জন সুস্থ হয়েছেন এবং ১জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আরো শারীরিক দূরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলাফেরা করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com