শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জের ইউএনও বিশ্বজিত কুমার পালকে গ্রীস দূতাবাসের সচিব হিসেবে পদায়ন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ৩১৮ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বাংলাদেশ দূতাবাস এথেন্স গ্রীসের প্রথম সচিব (শ্রম) হিসেবে পদায়ন হয়েছেন। গত মঙ্গলবার রাতে বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রেষণ-১ অধিশাখার উপসচিব মোহাম্মদ আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক পত্রে এ প্রজ্ঞাপন জারী করা হয়। ২০১৯ সালের ২১ ডিসেম্বরে গোয়াইনঘাট উপজেলা থেকে নবীগঞ্জ উপজেলায় “উপজেলা নির্বাহী কর্মকর্তা” হিসেবে যোগদান করেন বিশ্বজিত কুমার পাল। যোগদানের পর থেকে সততা ও কর্মদতায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ইউএনও বিশ্বজিত কুমার পাল। নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে ৬ মাস ২৪ দিন দায়িত্ব পালনকালে, নবীগঞ্জ শহরের যানজট দূরীকরণসহ সৌন্দর্য্যবর্ধনের লক্ষ্যে শহরের উপর থেকে যানবাহনের স্ট্যান্ড ও অবৈধ দোকানপাট অপসারণ করেন। দীঘলবাক ইউনিয়নের কসবা ও আউশকান্দি ইউনিয়নের পারকুল গ্রামে অবৈধ বালু উত্তোলন বন্ধে জেল-জরিমানা, অবৈধ ব্রিকফিল্ড ধ্বংস, ঐতিহাসিক শাখাবরাক নদীর দখলদার উচ্ছেদ, করোনাকালে দিনরাত মাঠ পর্যায়ে মানুষকে সচেতন করতে করেছেন নানা আহবান, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও স্বাস্থ্যবিধি আইন অমান্য করায় অনেক ব্যবসা প্রতিষ্ঠানকে করেছেন জরিমানা। এছাড়াও অনেক উল্লেখ্যযোগ্য ঘটনার জন্ম দিয়ে সবসময় সর্বত্র আলোচনায় ছিলেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল। করোনাকালে সর্বদা মাঠ পর্যায়ে থেকে কাজ করার সুফল হিসেবে হবিগঞ্জ জেলার মধ্যে একমাত্র ইউএনও হিসেবে শুদ্ধাচার পুরষ্কারে মনোনীত হন। স্বল্প সময়ে মেধা, পরিশ্রম সততা ও কর্মদতা দিয়ে মনজয় করেছেন নবীগঞ্জবাসীর।
উল্লেখ্য, ইতিপূর্বে বিশ্বজিত কুমার পাল গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com