বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের শোক সভা মরহুম আব্দুল আহাদ ফারুকের নামে রাস্তা ও স্কুল ভবনের নামকরণ করা হবে ॥ এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সদ্য প্রয়াত সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক এর নামে একটি স্কুল ভবন ও একটি রাস্তা নামকরণ করা হবে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক স্মরণে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শনিবার বিকেলে স্থানীয় শিরীষতলায় শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই ঘোষণা দেন। এমপি আবু জাহির বলেন, আব্দুল আহাদ ফারুক ছিলেন নির্লোভ এবং দলের জন্য নিবেদিত প্রাণ। কারো সাথে তিনি দুর্ব্যবহার করেননি। সবার সাথে সুসম্পর্ক রেখেই দলকে সংগঠিত করার স্বার্থে কাজ করেছেন। তার মৃত্যুতে হবিগঞ্জের আওয়ামী পরিবারের যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। এ সময় পরকালে মরহুমের শান্তির জন্য সকলকে দোয়া করার আহবান জানান।
অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক মৃত্যুর পূর্বে এমপি আবু জাহির দ্বিতীয়বার জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সংবর্ধনার আয়োজন করা হয়। কিন্তু দলের এই নিবেদিত ব্যক্তিত্বের ইন্তেকালে তার সম্মানার্থে সদর উপজেলা আওয়ামী লীগের সংবর্ধনা নিবেন না বলেও জানান এমপি আবু জাহির।
শোকসভায় সদর হবিগঞ্জ সদর উপজেলাসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঢল নামে। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মোতালিবের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিতের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, মশিউর রহমান শামীম, হুমায়ুন কবীর সৈকত, মোঃ আক্রাম আলী, অ্যাডভোকেট আতাউর রহমান, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক পিপি অ্যাডভোকেট এম. আকবর হোসেইন জিতু, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মো: আব্দুল হাই, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসাইন মো: আদিল জজ মিয়া, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সুলতান মাহমুদ, মোস্তফা কামাল আজাদ রাসেল, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সফর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা বদরুল করিম দুলাল, আবুল কালাম বাবুল, আব্দুল্লাহ সরদারসহ সদর উপজেলার অন্তর্গত প্রত্যেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সকল সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com