শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা পরিষদ সদস্যকে যৌতুকের দাবীতে মারপিট করার ঘটনায় আটক শামীম কারাগারে

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০১৯
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের কোর্ট স্টেশন এলাকায় জেলা পরিষদের সদস্য সালেহা আক্তার (৪০) কে যৌতুকের দাবীতে মারপিট করে হত্যার চেষ্টার ঘটনায় আটক সাবেক ছাত্রলীগ নেতা শফিউল আলম চৌধুরী শামিম (৩৫) কে কারাগারে প্রেরন করা হয়েছে।
এদিকে, সালেহার শারিরিক অবস্থা আরও অবনতি হয়েছে বলে জানা গেছে। অপর দিকে শামিমের আরও অজানা কাহিনী বেরিয়ে আসছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সাহিদ মিয়া জানিয়েছেন শামিমের কাছ থেকে আরও গুরুত্বপূর্ণ তথ্য পেতে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে। গতকাল বুধবার বিকেলে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে শামিমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।
উল্লেখ্য, শামীম শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার বাসিন্দা ও স্নানঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মুজিবুর রহমান চৌধুরীর বড় ছেলে।
মামলার বিবরণে ও আহত সালেহা আক্তার জানান, ১৮ সালের ৭ ডিসেম্বর ফেসবুকে পরিচয় হয় শামীম ও সালেহার। এক পর্যায়ে তাদের মধ্যে ভালবাসার সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তারা কাবিন মুলে বিয়েতে আবদ্ধ হয়। শামীম কোর্ট স্টেশন এলাকায় সালেহার বাসায় ঘর জামাই হিসেবে বসবাস করে। গত সোমবার রাত ১০টায় সালেহাকে টাকার জন্য মারপিট করে রুমে আটক করে শামীম। পরিবারের লোকজন শামীমকে আটক করে থানায় খবর দিলে এসআই সাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ শামীমকে আটক করে থানায় নিয়ে আসে। আসার সময় সে অসুস্থ্য হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে পুলিশ পাহাড়ায় চিকিৎসা দেয়া হয়েছে।
এ ব্যাপারে সদর থানায় ওসি মোঃ মাসুক আলী জানান, সালেহা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্তকে আদালতে প্রেরন করা হয়েছে।
আহত সালেহা বলেন, ‘আমি এর আগের কাহিনী জানতাম না, সে এগুলো আমার কাছে গোপন করে আমার সরলতার সুযোগ নিয়ে আমাকে প্রেমের ফাদে ফেলে বিয়ে করেছে। বিয়ের পর থেকে আমাকে টাকার জন্য মারপিট করে আসছে। ইতিমধ্যে আমার কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছে। সে এর আগেও আরও ৩টি বিয়ে করেছে। তার ১ম স্ত্রী পুরান মুন্সেফী এলাকার কলি আক্তার, ২য় স্ত্রী মুসলিম কোয়ার্টার এলাকার হাঁিস আক্তার ও ৩য় স্ত্রী সুমনা আক্তার। আর ৪র্থ স্ত্রী আমি অধম নিজে। সে আমার জিবনটা তছনছ করে দিয়েছে’।
এ ঘটনা নিয়ে সর্বত্র রসালো আলোচনার ঝড় বইছে। বিষয়টি সালেহা আক্তারের সহকর্মীরা সহজ ভাবে মেনে নিতে পারছেন না। ভন্ড প্রতারক শামীমের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছেন। অপর একটি সুত্র জানায়, শামিম শুধু সালেহাকে মারপিট করেনি, সালেহার পরিবারের লোকজনও শামিমকে মারপিট করে পুলিশে সোপর্দ করেছে।
শামিমের ভাই বলেন, ‘শামিম শহরের একজন পরিচিত মুখ ছিল। এক সময় সে আওয়ামীলীগের দূর্দিনে সে কারা নির্যাতিত হয়ে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারন সম্পাক হিসেবে দায়িত্ব পালন করে রাজপথে ছিল। সে সাইপ্রাস ছাত্রলীগের সেক্রেটারী’র দায়িত্বও পালন করেছে। কিন্তু তার ভাগ্যের পরিহাসে ‘পচা শামুকে পা কেটে ঠিকানা হল কারাগারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com