শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জ পৃথক স্থানে দুই যুবতীর আত্মহত্যার চেষ্টা

  • আপডেট টাইম বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ৫১৪ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলায় পরিবারের লোকের সাথে অভিমান করে পৃথক স্থানে দুই যুবতী হারপিক ও কেরোসিন পান করে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তাদেরকে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে আনা হলে চিকিৎসক তারেকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও হবিগঞ্জ সদর আধুনকি হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার উপজেলার গহরপুর ও সেঁজাপুর গ্রামে।
সুত্রে প্রকাশ-গতকাল মঙ্গলবার সকালে উপজেলার কুর্শি ইউনিয়নের গহরপুর গ্রামের যুবতী (১৮) পরিবারের লোকের সাথে অভিমান করে ঘরে থাকা হারপিক পান করে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাহা আচ করতে পেরে তাৎক্ষনিক নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
অপরদিকে গতকাল দুপুরে ওই উপজেলার বাউসা ইউনিয়নের সোঁজাপুর গ্রামের যুবতী (১৮) পরিবারের লোকের সাথে অভিমান করে ঘরে থাকা অতিরিক্ত কেরোসিন পান কনে ছটফট করতে থাকে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com