মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বানিয়াচঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই যোবায়েরের বিরুদ্ধে জোরপূর্বক দু’স্বাস্থ্য সহকারীর স্বাক্ষর আদায়ের অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ এপ্রিল, ২০১৪
  • ৩৫৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটিইপিআই যোবায়ের আহমদের বিরুদ্ধে জোরপূর্বক দু’স্বাস্থ্য সহকারীর স্বাক্ষর আদায়ের অভিযোগ পাওয়া গেছে। স্বাস্থ্য সহকারী বিউটি রানী চৌধুরী ও সম্পা রানী দাস এ অভিযোগ দায়ের করেন।
উপজেলা জোরপূর্বক মাছ ও বিলের সরঞ্জামাদি লুটপাট করে নিয়ে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করলে তারা নানা ষড়যন্ত্র শুরু করে। সম্প্রতি দৌলতপুরের উল্লেখিত লোকজন জোরপূর্বক লীজকৃত ধানুয়ার ঢালা বিল থেকে প্রায় লক্ষাধিক টাকার মাটি বিক্রি করলে পরেশ সরকার বাধা দেয়। এতে তারা কোন কর্ণপাত না করায় পরেশ সরকার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দিলে ইনাতগঞ্জ তহশীল অফিসকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। গত ২৯ মার্চ সহকারী তহশীলদার আতিকুর রহমান সরজমিন তদন্তে গেলে বিল থেকে মাটি কাটার ঘটনার সত্যতা পেয়ে ক্ষতির পরিমান নির্ণয় করেন।
এ ব্যাপারে সহকারী তহশীলদার ঘটনাটি সত্যতা স্বীকার করে জানান, ক্ষয়ক্ষতির পরিমান হিসাব করে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। এদিকে জোর পূর্বক সরকারী বিলের মাটি বিক্রি করে লাখ টাকা খামাই করার ঘটনাটি কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানোর অপরাধে প্রভাবশালী চক্রটি নানা হুমকী প্রদান করে আসছে। এবং পরেশ সরকারসহ তার লোকজনদের উপযুক্ত শিক্ষা দিবে বলে হুমকী দিচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com