শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নয়াহাটি এলাকায় দাঙ্গা-হাঙ্গামার অভিযোগে ২ যুবক আটক

  • আপডেট টাইম বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭
  • ৪৫৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের নয়াহাটি এলাকা থেকে দাঙ্গা হাঙ্গামার অভিযোগে ২ যুবককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
আটককৃতরা হলো, বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের মৃত সতীন্দ্র দাসের ছেলে হরি দাস (২৮) ও সদর উপজেলার রায়পুর গ্রামের দীনেস দাসের পিন্টু দাস (৩২)। এ ঘটনায় প্রহলাদ বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে ৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।
আসামীরা হলো, তনু দাসগুপ্ত, পিন্টু দাস, রাজু দাস, হরি দাস সুমন, নজির মিয়া, সুজন মিয়াসহ অজ্ঞাত আরও ৪/৫ জন।
মামলার বিবরণ ও অভিযোগকারী সূত্র জানায়, নয়াহাটি এলাকার বাসিন্দা প্রহলাদের সাথে আর্থিক লেদদেন ছিল পিন্টু দাসের। এরই জের ধরে গত শনিবার রাত ১০টায় পিন্টু দাস দলবল নিয়ে তার বাসায় অস্ত্র ঠেকিয়ে স্ত্রী পিংকি কর্মকারকে জিম্মি করে জানতে চায় তার স্বামী প্রহলাদ কোথায় আছে। ভয়ে পিংকি স্বামীকে ফোন দিলে তারা নিশ্চিত হয় প্রহলাদ নয়াহাটি এলাকায় আছে। এ সময় রামদা দিয়ে পিংকির হাতে আঘাত করে আসামীরা বাসা থেকে বের হয়ে নয়াহাটি এলাকায় যায়। সেখানে গিয়ে দেশীয় অস্ত্রের মহড়া দেয় আসামীরা। প্রহলাদ তখন নয়হাটি এলাকায় যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের বাসা সংলগ্ন একটি স্থানে কেরাম খেলছিল তাদের দেখে ভয়ে একটি দোকানে ঢুকে আত্মরক্ষার চেষ্টা করে সে। পরে আসামীরা তাকে ধরে মারধোর করতে থাকে। এ সময় এলাকার লোকজন তাকে বাঁচাতে এগিয়ে আসলে আসামীরা তাদের উপরও হামলা চালায়। পরে স্থানীয় লোকজন তাদের প্রতিরোধের উদ্দেশ্যে ধাওয়া করে অস্ত্রসহ হরি ও পিন্টুকে আটক করে। তাদের গণধোলাই দিয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানায় এসআই রকিবুল আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম জানান, একদল দাঙ্গাবাজ ত্রাস সৃষ্টি করে ভদ্রলোকের এলাকায় অস্ত্রের মহড়া দেয়। খবর পেয়ে আমি থানায় খবর দেই। পরে দুইজনকে ধরে থানায় সোপর্দ করি।
এ ব্যাপারে প্রহলাদ জানায়, সন্ত্রাসীরা আমার স্ত্রীর কাছে ৫ লাখ টাকা দাবি করে, আমার স্ত্রীকে মারধোর করে এবং আমাকেও রাস্তায় পেয়ে মারধোর করে। তিনি আরও বলেন, পিন্টু দাসের সাথে আমার সুষ্ট লেনদেন ছিল কিন্তু আমার উপর কেন এমন হামলা হলো তা বুঝতে পারছি না।
এ ব্যাপারে এসআই রকিবুল হাসান জানান, এ ঘটনায় ২ জনকে আটক করে গত সোমবার কারাগারে প্রেরন করা হয়েছে। বাকি আসামীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com