বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের কানাইপুরে ছিচকে চোর চক্রের জ্বালায় অতিষ্ট গ্রামবাসী

  • আপডেট টাইম সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ৫০৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার কানাইপুরে একটি সংঘবদ্ধ শিশু চোর চক্রের যন্ত্রনায় অতিষ্ট হয়ে পড়েছেন গ্রামের লোকজন। চোরের দল দিন-দুপুরে গ্রামের বিভিন্ন বাড়ীর গাছ থেকে নারকেল, সুপারী, শাকসবজিসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। লোকজন এর প্রতিবাদ করলে উল্টো তাদের লোকজন দ্বারা লাঞ্চিত হতে হয়। এ ব্যাপারে গ্রামের ভুক্তভোগী সাধারন মানুষ থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করছেন।
জানা যায়, নবীগঞ্জ পৌরসভার কানাইপুর গ্রামের সুজন মিয়ার পুত্র রিপন মিয়া, মোতাহির মিয়ার পুত্র রুমান মিয়া, পাতা মিয়ার পুত্র নয়ন মিয়া, এনাই মিয়ার পুত্র ময়না মিয়া, হান্নান মিয়ার পুত্র ইমন মিয়া, আব্দুর রউফ মিয়ার পুত্র রুমান মিয়া, কনাই মিয়ার পুত্র শরীফ মিয়াসহ একটি ছিচকে চোরচক্র প্রতিদিনই গ্রামের বিভিন্ন বাড়ীর লোকজনের অগোচরে তাদের গাছ থেকে নারকেল, সুপারীসহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। লোকজন হাতেনাতে চোর ধরেও কিছু করতে পারেন না। উল্টো তাদেরকে চুরের লোকজন দ্বারা লাঞ্চনার স্বীকার হতে হয়। এসব ছিটকে চোরচক্রই রাতের আধারে ভিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে বলে ধারনা করা হচ্ছে।
উল্লেখ্য, গত এক মাসে পৌর এলাকার কানাইপুর, কালীপুর, গয়াহরিসহ বিভিন্ন গ্রামে প্রায় শতাধিক বাড়ীতে চুরি সংগঠিত হয়েছে। এ ব্যাপারে থানা পুলিশের দৃষ্টি কামনা করছেন  ভুক্তভোগী জনসাধারন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com