শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

চুনারুঘাটে অপহরণের ৪দিন পর অপহৃত যুবক মালেক উদ্ধার

  • আপডেট টাইম রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৪৯৮ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে অপহরণের ৪দিন পর অপহৃত যুবক আব্দুল মালেক (২৮)কে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা ১২টার দিকে চুনারুঘাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে মাইক্রো গাড়ি থেকে অজ্ঞান অবস্থায় আব্দুল মালেক তাকে উদ্ধার করা হয়।
চুনারুঘাটের গাজীপুর ইউনিয়নের ছেগানগর গ্রামের বাসিন্দা আব্দুল মালেক গত ২৩ আগস্ট নিখোজ হয়। পরিবারের দাবি ওইদিন রাত ৯টার দিকে ছেগানগর বাজারে কেনাকাট করতে যান মালেক। বাড়ী ফেরার পথে একই এলাকার নুরুজ্জামান (২৫), শফিক মিয়া (২৭), আলমগীর মিয়া (২৪) ও সুজন মিয়া (২২) পূর্ব শত্র“তার জের ধরে তাকে মারধর করে একটি মাইক্রো গাড়িতে তুলে নিয়ে যায়। এ ব্যাপারে ২৪ আগষ্ট আব্দুল মালেকের পিতা বাদী হয়ে উল্লেখিত ৪জনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় অপহরণ মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আব্দুল মুকিত চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে আব্দুল মালেককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। অপহরণকারীরা পুলিশ উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com