বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সাংবাদিক শায়েলের পিতার দাফন সম্পন্ন ॥ এক্সপ্রেসের শোক প্রকাশ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৩৭ বা পড়া হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

স্টাফ রিপোর্টার ॥ সাংবাদিক এম এ আর শায়েল (আজিজুর রহমান শায়েল) এর পিতা হবিগঞ্জ সদর উপজেলা সমবায় অফিসের অফিস সহকারী আব্দুল মোতালিব ওরফে মস্তুফা মিয়ার দাফন সম্পন্ন হয়েছে। সোমবার বিকাল ৫টা ১৫ মিনিটে হবিগঞ্জ শহরের জেকে এন্ড স্কুল এন্ড কলেজ মাঠে জানাজার নামাজ অনুষ্টিত হয়। এতে বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি কে গউছ, আইনজীবি সমিতির সাবেক সভাপতি চৌধুরী আশরাফুল বারী নোমান, গ্রাম সরদার শহিদুর রহমান লাল মিয়া, বিএনপি নেতা এম জি মুহিত, সমবায় অফিসার আনিসুজ্জমান, বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিছজ্জামান চৌধুরী রতন, করাঙ্গী নিউজ সম্পাদক সিদ্দিকুর রহমান মাছুম, আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি মামুন চৌধুরী, মীর আব্দুল কাদির, জাকারিয়া চৌধূরী, জাহেদ আলী মামুন, সাইফুর রহমান তারেক ও নুরুল আমিনসহ সামাজিক সাংস্কৃতিক এবং সুশীল সমাজের সহস্রাধিক মুসুল্লি অংশ নেন।
জানাজার নামাজের আগে বক্তব্য রাখেন মেয়র জিকে গউছ, সরদার শহিদুর রহমান লাল মিয়া, এমজি মুহিত এবং সাংবাদিক এম এ আর শায়েল। জানাজার নামাজে ইমামতি করেন শায়েস্তানগর টাউন মসজিদ খতিব মাওঃ আব্দুল মোছাব্বির। পরে শায়েস্তানগর কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এর আগে ১৯ ফেব্র“য়ারি রাত সাড়ে ১০টায় মারা যান সাংবাদিক এম এ আর শায়েলের পিতা। মরহুমের পরিবারের পক্ষ থেকে হবিগঞ্জবাসীর কাছে দোয়া চেয়েছেন মরহুমের পুত্র সাংবাদিক এম এ আর শায়েল।
এদিকে সাংবাদিক শায়েলের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, সিনিয়র রিপোর্টার পাবেল খান চৌধুরী, মোঃ ছানু মিয়া, মোঃ কাউছার আহমেদ। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামান করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com