মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

বানিয়াচঙ্গে রাস্তা নির্মাণের ভিত্তি প্রস্তরস্থাপন দুর্র্বৃত্তদের রুখে দাঁড়াতে নেতাকর্মীদের প্রতি মজিদ খান এমপি’র আহবান

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ৪৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ৩৫ লাখ ৪২ হাজার টাকা ব্যয়ে বানিয়াচঙ্গ উপজেলা সদরে ৪নং ইউনিয়নে একটি রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল সকাল এগারটায় ওই ইউনিয়নের বনমথুরা সড়ক থেকে শরীফ উদ্দিন ভায়া রামকৃষ্ণ মিশন রায়েরপাড়া রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান। পরে স্থানীয় গ্রামবাসীর উদ্যোগে এক জনসভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট আব্দুল মজিদ খান বলেন, আওয়ামী লীগ সরকার সারাদেশে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। শহর থেকে শুরু করে প্রতিটি প্রত্যন্ত অঞ্চলের রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করেছে বর্তমান সরকার। যার ফলশ্র“তিতে প্রত্যন্ত অঞ্চলের লোকজনও শহরের সাথে সরসারি যোগাযোগ করতে পারছেন। এতে করে ব্যবসা-বাণিজ্যেরও ব্যাপক উন্নতি ঘটেছে। এছাড়া স্কুল কলেজ, রাস্তা-ঘাটের উন্নয়ন, বিদ্যুতায়ন ও কৃষি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। তিনি আরও বলেন, একটি মহল আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে উঠেপড়ে লেগেছে। তিনি আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বৃত্তদের রুখে দাঁড়াবার আহবান জানান।
আমবাগান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিপুল ভূষণ রায়ের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশরাফ সোহেলের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আমীর হোসেন মাস্টার, ৪নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া ও উপজেলা প্রকৌশলী আল নূর তারেক।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবুল হোসেন, আব্দুল কাদির তুফানী, ৪নং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল ফজল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com