বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নারী উদ্যোক্তা উন্নয়ন ও সম্প্রসারণ কর্মসূচির বিউটিফিকেশন বক্স বিতরণ

  • আপডেট টাইম রবিবার, ২১ আগস্ট, ২০১৬
  • ৩৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নারী উদ্যোক্তা উন্নয়ন ও সম্প্রসারণ কর্মসূচী প্রশিক্ষন প্রাপ্ত নারী উদ্যোক্তাদের বিউটিফিকেশন বক্স বিতরণ করা হয়েছে। দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার্স অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রি (এফবিসিসিআই) এর হবিগঞ্জ চেম্বার্স অফ কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রিজের আয়োজনে ২০ জন উদ্যোক্তার মধ্যে বিউটিফিকেশন সামগ্রী বিতরন করা হয়।
গতকাল সকলা ১১টায় হবিগঞ্জ চেম্বার্স অফ কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রিজ ভবনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।
হবিগঞ্জ চেম্বার্স অফ কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রিজের সভাপতি মোতাচ্ছিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, হবিগঞ্জ চেম্বার্স অব কর্মাসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, নির্বাহী সদস্য মোঃ মশিউর রহমান শামীম, মিজানুর রহমান, মোঃ ফখরুল আলম বাবুল, মোঃ জয়নাল আবেদীন, শেখ আনিসুজ্জামান, সোহেল রানা তালুকদার ও পৌর কাউন্সিলর আব্দুল আওয়াল মজনু। প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির বলেন, দেশকে উন্নত বিশ্বে রূপান্তর করতে হলে পুরুষদের পাশাপাশি নারীদের সমান তালে কাজ করতে হবে। এ ক্ষেত্রে শুধু সরকারী চাকুরীর প্রত্যাশা না করে নিজেদের উদ্যোগে কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। বিউটিফিকেশন শুধু কাজ না এটি একটি শিল্প। এটি বর্তমান সময়ের জন্য উপযোগী একটি প্রশিক্ষন।
দেশকে উন্নত বিশ্বে রূপান্তর করতে হলে নারী উদ্দোক্তা সৃষ্ঠি করতে হবে এবং প্রত্যেক নারীকে তাদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়ার সপ্ন বাস্তবায়ন করতে হলে নারীদের দেশের অর্থনীতিতে ভূমিকা রাখতে হবে।
হবিগঞ্জ চেম্বার্স অব কর্মাস এন্ড ইন্ড্রাষ্ট্রিজের সভাপতি মোতাচ্ছিরুল ইসলাম বলেন, নারীরা কর্ম ক্ষেত্রে এগিয়ে গেলে দেশ এগিয়ে যাবে। হবিগঞ্জ একটি ব্যবসা বান্ধব জেলা। যারা বেসিক ট্রেনিং পেয়েছেন তারা যদি ব্যবসা করতে চান তাহলে তাদের সার্বিক সহযোগিতা করা আশ্বাস দেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com